শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

দীপিকা-রণবীরের বিয়ের ছবি নিয়ে ভারতীয় মন্ত্রীর কৌতুক



বিনোদন ডেস্ক:: বলিউডের প্রথম সারির তারকা অভিনয়শিল্পী দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের বিয়ে নিয়ে জল্পনার শেষ ছিল না। ছয় বছরের প্রেম শেষে বুধবার সকালে ইতালিতে বিয়ে করেছেন তারা।এর আগে হয়েছে মেহেন্দির অনুষ্ঠান।এছাড়া বিভিন্ন রীতি-রেওয়াজ তো ছিলই। কিন্তু তাদের বিয়ের কোনো ছবিই এখন পর্যন্ত প্রকাশ্যে আসেনি। কবে আসবে তাও জানা সম্ভব নয়।

সামাজিক মাধ্যমে দীপিকা-রণবীর খুবই সক্রিয়। তারা নিজেরাও কোনো ছবি পোস্ট করেননি। এদিতে ইতালিতে বিয়েতে যারা অতিথি হিসেবে আছেন তাদেরও ফোন ব্যবহারের অনুমতি নেই। ফলে পেশাদার আলোকচিত্রী ছাড়া কেউ সেভাবে ছবি তুলতে পারেননি। ফলে ইন্টারনেটে এখন পর্যন্ত তাদের বিয়ের ছবি আসেনি। ভারতে সম্প্রতি হওয়া তারকা বিয়েতে এমনটা দেখা যায়নি।

বুধবার রাতে ভারতের কেন্দ্রীয় মন্ত্রী ও সাবেক মডেল অভিনেত্রী স্মৃতি ইরানি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেঞ্চে বসে থাকা একটি কঙ্কালের ছবি পোস্ট করেছেন। সঙ্গে মজার ক্যাপশন জুড়ে দিয়েছেন- যখন আপনি দীপিকা-রণবীরের বিয়ের ছবি দেখতে দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছেন!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: