সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

দীপিকা-রণবীরের বিয়েতে শেফের সঙ্গে অভিনব চুক্তি



বিনোদন ডেস্ক:: সামনেই বিয়ে। তাই চলছে আয়োজনের প্রস্তুতি। অন্য সব কিছুর মত অতিথি আপ্যায়নেও থাকছে চমক।বিশেষ বিশেষ সব খাবারের প্রস্তুতি নেওয়া হচ্ছে।তবে নিজেদের বিয়ের শেফের সঙ্গে এক অভিনব চুক্তি করে তোলপাড় সৃষ্টি করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের প্রতিটি জিনিস স্পেশাল করার জন্য বিখ্যাত এক জন শেফের সঙ্গে যোগাযোগ করেছেন তারা। তার কাছ থেকে একটি চুক্তিপত্রেও স্বাক্ষর করিয়ে নেওয়া হয়েছেন। যেখানে লেখা আছে, রণবীর-দীপিকার বিয়েতে যে যে রান্না হবে, তার মধ্যে একটা রান্নাও ভবিষ্যতে অন্য কখনও এবং কোনও বিয়েতে বা অনুষ্ঠানে রান্না করা যাবে না।তাদের বিয়ের প্রত্যেকটি মেনু হবে একেবারে এক্সক্লুসিভ। স্টার্টার থেকে শুরু করে ডিজার্ট সবই হবে অন্যরকম।

এমনকি বিয়েতে মোবাইল ব্যবহারেও রয়েছে নিষেধাজ্ঞা। আগেই বলে দেওয়া হয়েছে বিয়ের আসরে কারও মোবাইল থাকতে পারবে না। সোনম কাপূর আর আনন্দ আহুজার বিয়ে দেখেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।

নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই রাখতে চান এই জুটি। সেই কারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন তারা। তবে বিয়ের পাঠ চুকিয়ে গেলে আবার ফোন ব্যবহার করতে পারবেন তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: