শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

দীপিকা-রণবীরের বিয়েতে শেফের সঙ্গে অভিনব চুক্তি



বিনোদন ডেস্ক:: সামনেই বিয়ে। তাই চলছে আয়োজনের প্রস্তুতি। অন্য সব কিছুর মত অতিথি আপ্যায়নেও থাকছে চমক।বিশেষ বিশেষ সব খাবারের প্রস্তুতি নেওয়া হচ্ছে।তবে নিজেদের বিয়ের শেফের সঙ্গে এক অভিনব চুক্তি করে তোলপাড় সৃষ্টি করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের প্রতিটি জিনিস স্পেশাল করার জন্য বিখ্যাত এক জন শেফের সঙ্গে যোগাযোগ করেছেন তারা। তার কাছ থেকে একটি চুক্তিপত্রেও স্বাক্ষর করিয়ে নেওয়া হয়েছেন। যেখানে লেখা আছে, রণবীর-দীপিকার বিয়েতে যে যে রান্না হবে, তার মধ্যে একটা রান্নাও ভবিষ্যতে অন্য কখনও এবং কোনও বিয়েতে বা অনুষ্ঠানে রান্না করা যাবে না।তাদের বিয়ের প্রত্যেকটি মেনু হবে একেবারে এক্সক্লুসিভ। স্টার্টার থেকে শুরু করে ডিজার্ট সবই হবে অন্যরকম।

এমনকি বিয়েতে মোবাইল ব্যবহারেও রয়েছে নিষেধাজ্ঞা। আগেই বলে দেওয়া হয়েছে বিয়ের আসরে কারও মোবাইল থাকতে পারবে না। সোনম কাপূর আর আনন্দ আহুজার বিয়ে দেখেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।

নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই রাখতে চান এই জুটি। সেই কারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন তারা। তবে বিয়ের পাঠ চুকিয়ে গেলে আবার ফোন ব্যবহার করতে পারবেন তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: