সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

দীপিকা ও সোনাক্ষীর বিরুদ্ধে মামলা !



Untitled-3-655x360বিনোদন ডেস্ক : এতদিন শুধু চলছিল হুমকি । কিন্তু এবার বিতর্কিত শো ‘এআইবি রোস্ট’, শোয়ের অংশগ্রহণকারী বলিউড পরিচালক করন জোহর, অভিনেতা রণবীর সিংহ, অর্জুন কপূর, দীপিকা পড়কোন এবং সোনাক্ষী সিনহা সহ আরও অনেকের বিরুদ্ধে পুণের এক থানায় এফআইআর দায়ের করলেন পুণে সিআইডির ইন্সপেক্টর ভাজির হুসেন শেখ । ভারতীয় দন্ডবিধি ২৯২,২৯৮ ধারা অনুযায়ী এই তারকাদের উপর অভিযোগ এনেছেন তিনি ।

সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে ভাজির জানিয়েছেন, ‘এআইবি রোস্ট’ শোটি ভারতীয় সংস্কৃতির পক্ষে বিপদজনক । আরও পরিস্কার করে বলতে গেলে এই শোটি ভারতীয় ঐতিহ্যের জন্যে ক্ষতিকারক’।

এই শো-টি কেন্দ্র করে দুই ভাগে ভাগ হয়ে গেছে নেট দুনিয়া । বিতর্কের ঝড় আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও । এই শোয়ের বিরুদ্ধে মুখ খুলেছে সেন্সর বোর্ডের একাংশ । এমনকী, শো-এর অভিনেতাদের ‘নিষিদ্ধ’ করার দাবি তুলেছে এমএনএস । অভিযোগ, এই শোতে দর্শকদের সামনেই অত্যন্ত কুরুচিকর চুটকি ও অশ্লীল, আপত্তিকর কথা মুহূর্মুহূ ব্যবহার করা হয়েছে । আর এসব কিছুই কোনও কাটছাঁট না করে স্রেফ ব্যবসার খাতিরে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয় ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: