মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «  

দীপিকা ও সোনাক্ষীর বিরুদ্ধে মামলা !



Untitled-3-655x360বিনোদন ডেস্ক : এতদিন শুধু চলছিল হুমকি । কিন্তু এবার বিতর্কিত শো ‘এআইবি রোস্ট’, শোয়ের অংশগ্রহণকারী বলিউড পরিচালক করন জোহর, অভিনেতা রণবীর সিংহ, অর্জুন কপূর, দীপিকা পড়কোন এবং সোনাক্ষী সিনহা সহ আরও অনেকের বিরুদ্ধে পুণের এক থানায় এফআইআর দায়ের করলেন পুণে সিআইডির ইন্সপেক্টর ভাজির হুসেন শেখ । ভারতীয় দন্ডবিধি ২৯২,২৯৮ ধারা অনুযায়ী এই তারকাদের উপর অভিযোগ এনেছেন তিনি ।

সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে ভাজির জানিয়েছেন, ‘এআইবি রোস্ট’ শোটি ভারতীয় সংস্কৃতির পক্ষে বিপদজনক । আরও পরিস্কার করে বলতে গেলে এই শোটি ভারতীয় ঐতিহ্যের জন্যে ক্ষতিকারক’।

এই শো-টি কেন্দ্র করে দুই ভাগে ভাগ হয়ে গেছে নেট দুনিয়া । বিতর্কের ঝড় আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও । এই শোয়ের বিরুদ্ধে মুখ খুলেছে সেন্সর বোর্ডের একাংশ । এমনকী, শো-এর অভিনেতাদের ‘নিষিদ্ধ’ করার দাবি তুলেছে এমএনএস । অভিযোগ, এই শোতে দর্শকদের সামনেই অত্যন্ত কুরুচিকর চুটকি ও অশ্লীল, আপত্তিকর কথা মুহূর্মুহূ ব্যবহার করা হয়েছে । আর এসব কিছুই কোনও কাটছাঁট না করে স্রেফ ব্যবসার খাতিরে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয় ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: