সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দীপিকা ও সোনাক্ষীর বিরুদ্ধে মামলা !



Untitled-3-655x360বিনোদন ডেস্ক : এতদিন শুধু চলছিল হুমকি । কিন্তু এবার বিতর্কিত শো ‘এআইবি রোস্ট’, শোয়ের অংশগ্রহণকারী বলিউড পরিচালক করন জোহর, অভিনেতা রণবীর সিংহ, অর্জুন কপূর, দীপিকা পড়কোন এবং সোনাক্ষী সিনহা সহ আরও অনেকের বিরুদ্ধে পুণের এক থানায় এফআইআর দায়ের করলেন পুণে সিআইডির ইন্সপেক্টর ভাজির হুসেন শেখ । ভারতীয় দন্ডবিধি ২৯২,২৯৮ ধারা অনুযায়ী এই তারকাদের উপর অভিযোগ এনেছেন তিনি ।

সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে ভাজির জানিয়েছেন, ‘এআইবি রোস্ট’ শোটি ভারতীয় সংস্কৃতির পক্ষে বিপদজনক । আরও পরিস্কার করে বলতে গেলে এই শোটি ভারতীয় ঐতিহ্যের জন্যে ক্ষতিকারক’।

এই শো-টি কেন্দ্র করে দুই ভাগে ভাগ হয়ে গেছে নেট দুনিয়া । বিতর্কের ঝড় আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও । এই শোয়ের বিরুদ্ধে মুখ খুলেছে সেন্সর বোর্ডের একাংশ । এমনকী, শো-এর অভিনেতাদের ‘নিষিদ্ধ’ করার দাবি তুলেছে এমএনএস । অভিযোগ, এই শোতে দর্শকদের সামনেই অত্যন্ত কুরুচিকর চুটকি ও অশ্লীল, আপত্তিকর কথা মুহূর্মুহূ ব্যবহার করা হয়েছে । আর এসব কিছুই কোনও কাটছাঁট না করে স্রেফ ব্যবসার খাতিরে ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয় ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: