রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

দীপিকার ‘পদ্মাবতী’ প্রস্তুতি



বিনোদন ডেস্ক:: বলিউডে তাকে শেষ দেখা যায় ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে। এরপর হলিউডে ডাক পান দীপিকা পাড়ুকোন। হলিউড ছবির সাফল্যের পর বলিউড সিনেমায় মনোযোগী হচ্ছেন এই নায়িকা। ‘বাজিরাও মাস্তানি’র পর আবারও ইতিহাসভিত্তিক ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আর সেই ছবির চরিত্রের জন্য জোরেশোরে প্রস্তুতি নিচ্ছেন দীপিকা।

এবার চিত্তোরগড়ে একা একা গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সৌজন্য, পদ্মাবতী সিনেমার প্রস্ততি। সঞ্জয় লীলা বানসালির এই সিনেমাকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন নিজের সেরাটা দেওয়ার ক্ষেত্রে কিছুই বাদ রাখতে চাইছেন না তিনি। রাজস্থানে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেন দীপিকা। ঘুরে বেড়ান ঐতিহাসিক স্থানে। নেড়ে চেড়ে দেখেন ঐতিহাসিক স্থাপত্য ও নিদর্শন।

শুধু তাই নয়, কদিন আগে ইতিহাসের বই হাতে দেখা গিয়েছিল এই বলিউড নায়িকাকে। ব্র্যান্ডের প্রচারে মুম্বাই থেকে দিল্লি যাওয়ার পথে মুম্বাই বিমানবন্দরে দীপিকার হাতে দেখা যায় রীমা হুজার লেখা বই ‘হিস্ট্রি অব রাজস্থান’!

সিনেমাটি নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা জানিয়েছিলেন, নভেম্বর-ডিসেম্বর মাসে সিনেমার শুটিংয়ের সময় অনেক নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন। আগামী দিনের শুটিংয়ের দিকে এখন তার নজর।

চিতোরের রানি পদ্মিনীর জীবনীনির্ভর এই ছবির মূল চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে তার সঙ্গে আরও অভিনয় করছেন রণবীর সিং, শহীদ কাপুর এবং অদিতি রাও হায়দারি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: