বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «  

দীপিকার ‘পদ্মাবতী’ প্রস্তুতি



বিনোদন ডেস্ক:: বলিউডে তাকে শেষ দেখা যায় ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে। এরপর হলিউডে ডাক পান দীপিকা পাড়ুকোন। হলিউড ছবির সাফল্যের পর বলিউড সিনেমায় মনোযোগী হচ্ছেন এই নায়িকা। ‘বাজিরাও মাস্তানি’র পর আবারও ইতিহাসভিত্তিক ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আর সেই ছবির চরিত্রের জন্য জোরেশোরে প্রস্তুতি নিচ্ছেন দীপিকা।

এবার চিত্তোরগড়ে একা একা গিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। সৌজন্য, পদ্মাবতী সিনেমার প্রস্ততি। সঞ্জয় লীলা বানসালির এই সিনেমাকে নিয়ে যতই বিতর্ক হোক না কেন নিজের সেরাটা দেওয়ার ক্ষেত্রে কিছুই বাদ রাখতে চাইছেন না তিনি। রাজস্থানে গিয়ে স্থানীয়দের সঙ্গে কথা বলেন দীপিকা। ঘুরে বেড়ান ঐতিহাসিক স্থানে। নেড়ে চেড়ে দেখেন ঐতিহাসিক স্থাপত্য ও নিদর্শন।

শুধু তাই নয়, কদিন আগে ইতিহাসের বই হাতে দেখা গিয়েছিল এই বলিউড নায়িকাকে। ব্র্যান্ডের প্রচারে মুম্বাই থেকে দিল্লি যাওয়ার পথে মুম্বাই বিমানবন্দরে দীপিকার হাতে দেখা যায় রীমা হুজার লেখা বই ‘হিস্ট্রি অব রাজস্থান’!

সিনেমাটি নিয়ে প্রশ্ন করা হলে দীপিকা জানিয়েছিলেন, নভেম্বর-ডিসেম্বর মাসে সিনেমার শুটিংয়ের সময় অনেক নতুন অভিজ্ঞতা অর্জন করেছেন। আগামী দিনের শুটিংয়ের দিকে এখন তার নজর।

চিতোরের রানি পদ্মিনীর জীবনীনির্ভর এই ছবির মূল চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে তার সঙ্গে আরও অভিনয় করছেন রণবীর সিং, শহীদ কাপুর এবং অদিতি রাও হায়দারি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: