শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

দিয়াজের সার্টিফিকেট পাওয়া গেল শাহ আমানতের ডাইনিংয়ে



certificat20161212135320কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক নিহত দিয়াজ ইরফানের বাবার খোয়া যাওয়া `মুক্তিযোদ্ধা সার্টিফিকেট` ও দিয়াজের স্নাতক সার্টিফিকেট চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাহ আমানত হলের ডাইনিং এর পাশে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। মৃত্যুর ২১ দিন পর এ সার্টিফিকেট উদ্ধার করা হলো।

সোমবার হলের এক পরিচ্ছন্ন কর্মী ঝাড়ু দিতে গেলে সনদপত্র দুটি দেখতে পেয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানান। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্য ও পুলিশ গিয়ে সনদপত্র দুটি উদ্ধার করে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী  বলেন, খবর পেয়ে আমরা সার্টিফিকেট দুটি অফিসে নিয়ে আসি। বিষয়টি তদন্ত করা দেখা হচ্ছে।

 

শাহ আমানত হলের এক কর্মচারী নাম প্রকাশ না করার শর্তে  বলেন, সোমবার বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের পরিচ্ছন্নকর্মী ডাইনিংয়ের পাশে ঝাড়ু দিতে গেলে সনদপত্র দুটি পড়ে থাকতে দেখে। এসময় হলের কয়েকজন আবাসিক শিক্ষার্থী দিয়াজের বাবার মুক্তিযোদ্ধা সনদপত্র ও দিয়াজের বিশ্ববিদ্যালয়ের স্নাতক উত্তীর্ণের সনদপত্র দুটি সনাক্ত করেন।

পরে বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানালে প্রক্টরিয়াল বডির সদস্যরা ও পুলিশ গিয়ে সনদপত্র উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে আসেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: