বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!



আন্তর্জাতিক ডেস্ক:: সময় আসলে ভারতের রাজধানী দিল্লির লাল কেল্লা দখল করে নেয়ার হুমকি দিয়েছেন পাকিস্তানের সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী আলি মহম্মদ খান। বৃহস্পতিবার একটি টুইটে তিনি মন্তব্য করেন, পাকিস্তানের চার প্রদেশের পাশাপাশি আরও অনেক কিছুর উপর আধিপত্য কায়েম রাখার ক্ষমতা পাকিস্তানের রয়েছে। ভারতের রাজধানী দিল্লির লাল কেল্লাও একদিন পাকিস্তানের দখলেই থাকব।

পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির ব্রিটেনে কাশ্মীর প্রসঙ্গে বিতর্কিত মন্তব্যের জবাবে তিনি এই কথা বলেন তিনি।বুধবার ব্রিটিশ পার্লামেন্টে আফ্রিদি ছাত্র-ছাত্রীদের সঙ্গে এক আলোচনা সভায় বলেন, ‘‘আমার মনে হয় পাকিস্তান কাশ্মীর চায় না।এমনকি ভারতকেও ওই রাজ্য দেওয়া উচিত নয়। মানবিকতার স্বার্থে কাশ্মীরকে স্বাধীন দেশের মর্যাদা দেওয়া উচিত।’’

একই সঙ্গে ‘পাকিস্তান নিজের চারটি প্রদেশই সামলাতে পারছে না’ বলেও মন্তব্য করেন তিনি।এই ভিডিয়োটি দ্রুত ভাইরাল হওয়ার পরেই গর্জে ওঠেন পাকিস্তানের নেতা-মন্ত্রীরা।

আফ্রিদির বক্তব্যের ভুল ব্যাখ্যা দিয়েছে ভারতীয় মিডিয়া এমনটাই দাবি করছে আফ্রিদি। তার দাবি, ভারত জোর করে কাশ্মীল দখল করেছে। ‘কাশ্মীর একটি অমীমাংসিত সমস্যা। কাশ্মীর পাকিস্তানেরই!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: