শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!



আন্তর্জাতিক ডেস্ক:: সময় আসলে ভারতের রাজধানী দিল্লির লাল কেল্লা দখল করে নেয়ার হুমকি দিয়েছেন পাকিস্তানের সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী আলি মহম্মদ খান। বৃহস্পতিবার একটি টুইটে তিনি মন্তব্য করেন, পাকিস্তানের চার প্রদেশের পাশাপাশি আরও অনেক কিছুর উপর আধিপত্য কায়েম রাখার ক্ষমতা পাকিস্তানের রয়েছে। ভারতের রাজধানী দিল্লির লাল কেল্লাও একদিন পাকিস্তানের দখলেই থাকব।

পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির ব্রিটেনে কাশ্মীর প্রসঙ্গে বিতর্কিত মন্তব্যের জবাবে তিনি এই কথা বলেন তিনি।বুধবার ব্রিটিশ পার্লামেন্টে আফ্রিদি ছাত্র-ছাত্রীদের সঙ্গে এক আলোচনা সভায় বলেন, ‘‘আমার মনে হয় পাকিস্তান কাশ্মীর চায় না।এমনকি ভারতকেও ওই রাজ্য দেওয়া উচিত নয়। মানবিকতার স্বার্থে কাশ্মীরকে স্বাধীন দেশের মর্যাদা দেওয়া উচিত।’’

একই সঙ্গে ‘পাকিস্তান নিজের চারটি প্রদেশই সামলাতে পারছে না’ বলেও মন্তব্য করেন তিনি।এই ভিডিয়োটি দ্রুত ভাইরাল হওয়ার পরেই গর্জে ওঠেন পাকিস্তানের নেতা-মন্ত্রীরা।

আফ্রিদির বক্তব্যের ভুল ব্যাখ্যা দিয়েছে ভারতীয় মিডিয়া এমনটাই দাবি করছে আফ্রিদি। তার দাবি, ভারত জোর করে কাশ্মীল দখল করেছে। ‘কাশ্মীর একটি অমীমাংসিত সমস্যা। কাশ্মীর পাকিস্তানেরই!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: