বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

দিবালা-ইকার্দির নৈপুণ্যে মেক্সিকোকে হারাল আর্জেন্টিনা



স্পোর্টস ডেস্ক:: পাওলো দিবালা ও মাউরো ইকার্দির গোলে মেক্সিকোকে আবারও ২-০ ব্যবধানে হারাল দুইবারের আর্জেন্টিনা। চার দিন আগে একই ব্যবধানে মেক্সিকোকে হারিয়েছিল বিশ্ব চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময় আজ বুধবার সকালে এই প্রীতি ম্যাচটি মেনদোসার মালভিনাস স্টেডিয়ামে শুরু হয়। ম্যাচের দ্বিতীয় মিনিটে এরিক লামেলার ডি-বক্সে বাড়ানো বল ধরে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে বাঁ পায়ের বাঁকানো শটে দলকে এগিয়ে দেন ২৫ বছর বয়সী ইকার্দি। জাতীয় দলের হয়ে এটিই তার প্রথম গোল ছিল। এরপরে স্কালোনির শিষ্যরা আর কোনো গোল না দিতে পারলেও এগিয়ে থেকে বিরতিতে যায়।

দ্বিতীয়ার্ধের শুরুতে আর্জেন্টিনা গোলের দেখা না পেলেও ৮৭তম মিনিটে ব্যবধান আরো বাড়িয়ে দেয় দিবালা।পাল্টা আক্রমণ থেকে জিওভান্নি সিমেওনের বাড়ানো বল ধরে নিচু শটে গোলটি করেন তিনি।এর মধ্যে দিয়ে ১৮তম ম্যাচে গোলের খাতা খোলেন দিবালা।

অপরদিকে মেক্সিকোর পক্ষে দ্বিতীর্য়ার্ধের মাঝামাঝিতে একটি ভালো সুযোগটা এসেছিল, তাও মিস। খুব কাছ থেকে নেওয়া হেসুস গাইয়ার্দোর হেড দক্ষতার সঙ্গে ফেরান গোলরক্ষক পাওলো গাস্সানিগা।এর ফলে ২-০ ব্যবধানে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় মেক্সিকোকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: