শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

দিবালা-ইকার্দির নৈপুণ্যে মেক্সিকোকে হারাল আর্জেন্টিনা



স্পোর্টস ডেস্ক:: পাওলো দিবালা ও মাউরো ইকার্দির গোলে মেক্সিকোকে আবারও ২-০ ব্যবধানে হারাল দুইবারের আর্জেন্টিনা। চার দিন আগে একই ব্যবধানে মেক্সিকোকে হারিয়েছিল বিশ্ব চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময় আজ বুধবার সকালে এই প্রীতি ম্যাচটি মেনদোসার মালভিনাস স্টেডিয়ামে শুরু হয়। ম্যাচের দ্বিতীয় মিনিটে এরিক লামেলার ডি-বক্সে বাড়ানো বল ধরে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে বাঁ পায়ের বাঁকানো শটে দলকে এগিয়ে দেন ২৫ বছর বয়সী ইকার্দি। জাতীয় দলের হয়ে এটিই তার প্রথম গোল ছিল। এরপরে স্কালোনির শিষ্যরা আর কোনো গোল না দিতে পারলেও এগিয়ে থেকে বিরতিতে যায়।

দ্বিতীয়ার্ধের শুরুতে আর্জেন্টিনা গোলের দেখা না পেলেও ৮৭তম মিনিটে ব্যবধান আরো বাড়িয়ে দেয় দিবালা।পাল্টা আক্রমণ থেকে জিওভান্নি সিমেওনের বাড়ানো বল ধরে নিচু শটে গোলটি করেন তিনি।এর মধ্যে দিয়ে ১৮তম ম্যাচে গোলের খাতা খোলেন দিবালা।

অপরদিকে মেক্সিকোর পক্ষে দ্বিতীর্য়ার্ধের মাঝামাঝিতে একটি ভালো সুযোগটা এসেছিল, তাও মিস। খুব কাছ থেকে নেওয়া হেসুস গাইয়ার্দোর হেড দক্ষতার সঙ্গে ফেরান গোলরক্ষক পাওলো গাস্সানিগা।এর ফলে ২-০ ব্যবধানে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় মেক্সিকোকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: