শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

দিবালা-ইকার্দির নৈপুণ্যে মেক্সিকোকে হারাল আর্জেন্টিনা



স্পোর্টস ডেস্ক:: পাওলো দিবালা ও মাউরো ইকার্দির গোলে মেক্সিকোকে আবারও ২-০ ব্যবধানে হারাল দুইবারের আর্জেন্টিনা। চার দিন আগে একই ব্যবধানে মেক্সিকোকে হারিয়েছিল বিশ্ব চ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময় আজ বুধবার সকালে এই প্রীতি ম্যাচটি মেনদোসার মালভিনাস স্টেডিয়ামে শুরু হয়। ম্যাচের দ্বিতীয় মিনিটে এরিক লামেলার ডি-বক্সে বাড়ানো বল ধরে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে বাঁ পায়ের বাঁকানো শটে দলকে এগিয়ে দেন ২৫ বছর বয়সী ইকার্দি। জাতীয় দলের হয়ে এটিই তার প্রথম গোল ছিল। এরপরে স্কালোনির শিষ্যরা আর কোনো গোল না দিতে পারলেও এগিয়ে থেকে বিরতিতে যায়।

দ্বিতীয়ার্ধের শুরুতে আর্জেন্টিনা গোলের দেখা না পেলেও ৮৭তম মিনিটে ব্যবধান আরো বাড়িয়ে দেয় দিবালা।পাল্টা আক্রমণ থেকে জিওভান্নি সিমেওনের বাড়ানো বল ধরে নিচু শটে গোলটি করেন তিনি।এর মধ্যে দিয়ে ১৮তম ম্যাচে গোলের খাতা খোলেন দিবালা।

অপরদিকে মেক্সিকোর পক্ষে দ্বিতীর্য়ার্ধের মাঝামাঝিতে একটি ভালো সুযোগটা এসেছিল, তাও মিস। খুব কাছ থেকে নেওয়া হেসুস গাইয়ার্দোর হেড দক্ষতার সঙ্গে ফেরান গোলরক্ষক পাওলো গাস্সানিগা।এর ফলে ২-০ ব্যবধানে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় মেক্সিকোকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: