শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে হাজারো মানুষ  » «   ভারতে জনতার ওপর ট্রেন,নিহতের সংখ্যা বেড়ে ৬১  » «   মিয়ানমারে রোহিঙ্গা শিবিরে আগুন : পাঁচ নারীসহ নিহত ৬  » «   মহাসমাবেশে ব্যানার পোস্টার নিয়ে বিরক্ত এরশাদ  » «   ১০ বছরেও মুক্তিযোদ্ধাদের তালিকা করতে পারেনি সরকার  » «   আফগানিস্তানে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ চলছে  » «   জাতীয় পার্টির মহাসমাবেশে লাঙ্গল নিয়ে সংঘর্ষ  » «   দু’সপ্তাহ এগোলো প্রাথমিকের বার্ষিক পরীক্ষা  » «   যুক্তরাষ্ট্রের উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন আজ  » «   সৌদি আরব সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যায় আন্তর্জাতিক প্রতিক্রিয়া  » «   শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে থেকে নির্বাচন নয়!  » «   খাশোগিকে হত্যার কথা স্বীকার করলো সৌদি  » «   বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «  

দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!



নিউজ ডেস্ক::সাতক্ষীরার কলারোয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষন মামলার আসামি সোহাগ সরদার (২৬) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ এপ্রিল) গভীর রাতে সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এঘটনা ঘটে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, শনিবার বিকালে কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রী ফারিয়া খাতুনকে (৯) জোরপূর্বক ধর্ষন করে একই গ্রামের সামছুর সরদারের ছেলে সোহাগ। এ ঘটনায় একটি মামলা হয়।

তিনি জানান, রাতে আসামি সোহাগকে ধরতে পুলিশ অভিযানে নামে পুলিশ। রাত আড়াইটার দিকে পুলিশ সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এক যুবককে চ্যালেঞ্জ করলে সে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। দুই পক্ষে গোলাগুলির পর হিজলদির ওই মাঠে তাকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাকে দ্রুত কলারোয়া হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার শফিকুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন। তাকে সোহাগ সরদার হিসাবে শনাক্ত করা হয়েছে। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও জানান, গোলাগুলিতে পুলিশের এএসআই আহসান ও এএসআই সাগর আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: