শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!



নিউজ ডেস্ক::সাতক্ষীরার কলারোয়ায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শিশু ধর্ষন মামলার আসামি সোহাগ সরদার (২৬) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ এপ্রিল) গভীর রাতে সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এঘটনা ঘটে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, শনিবার বিকালে কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রী ফারিয়া খাতুনকে (৯) জোরপূর্বক ধর্ষন করে একই গ্রামের সামছুর সরদারের ছেলে সোহাগ। এ ঘটনায় একটি মামলা হয়।

তিনি জানান, রাতে আসামি সোহাগকে ধরতে পুলিশ অভিযানে নামে পুলিশ। রাত আড়াইটার দিকে পুলিশ সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের হিজলদি গ্রামে এক যুবককে চ্যালেঞ্জ করলে সে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি করে। দুই পক্ষে গোলাগুলির পর হিজলদির ওই মাঠে তাকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পুলিশ তাকে দ্রুত কলারোয়া হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার শফিকুল ইসলাম তাকে মৃত ঘোষনা করেন। তাকে সোহাগ সরদার হিসাবে শনাক্ত করা হয়েছে। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও জানান, গোলাগুলিতে পুলিশের এএসআই আহসান ও এএসআই সাগর আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: