বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

দিনাজপুর বোর্ডে ধর্ম পরীক্ষায় অনুপস্থিত ২৯০



দিনাজপুর বোর্ডে ধর্ম পরীক্ষায় অনুপস্থিত ২৯০

দিনাজপুর শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার ৬ষ্ঠ দিন সোমবার ইসলাম, হিন্দু, বৌদ্ধ ও খৃষ্ট ধর্ম শিক্ষা পরীক্ষায় ২৯০ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।

দিনাজপুর শিক্ষা বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. মানিক হোসেন জানান, এসএসসি পরীক্ষার ৬ষ্ঠ দিনে ইসলাম, হিন্দু, বৌদ্ধ ও খৃষ্ট ধর্ম শিক্ষা পরীক্ষায় ১ লাখ ৫১ হাজার ৪৭৭ জন পরীক্ষার্থীর মধ্যে ১ লাখ ৫১ হাজার ১৮৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। এদিনের পরীক্ষায় ২৯০ পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।

দিনাজপুর বোর্ডের অধীন ৮ জেলার অনুপস্থিত পরীক্ষার্থীদের মধ্যে রয়েছে, রংপুরে ৫২ জন, গাইবান্ধায় ২৭, নীলফামারীতে ২৩, কুড়িগ্রামে ৩৩, লালমনিরহাটে ৪১, দিনাজপুরে ৬৯, ঠাকুরগাঁয়ে ২৭ ও পঞ্চগড় জেলায় ১৮ জন। এছাড়া সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বলে জানান তিনি।

শিক্ষাবোর্ডের অধীনে ৮টি জেলার ২ হাজার ৬০৫টি বিদ্যালয় থেকে ২৫২টি কেন্দ্রের ১ লাখ ৬৩ হাজার ৩৮২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে।

এর মধ্যে ছাত্র ৮৪ হাজার ৩৬ জন ও ৭৯ হাজার ৩৪৬ জন ছাত্রী। এসব পরীক্ষার্থীর মধ্যে নিয়মিত ১ লাখ ৪৮ হাজার ৭৩২, অনিয়মিত পরীক্ষার্থী ১৪ হাজার ২৫৮ জন ও জিপিএ উন্নয়ন পরীক্ষার্থী ৩৯২ জন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: