শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

দিনাজপুরে সড়ক দুর্ঘটনারাস্তায় প্রাণ গেল দুই পুলিশ কর্মকর্তার



দিনাজপুর থেকে:দিনাজপুরের হিলিতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই আব্দুল হাই সিদ্দিক (৩৫) ও কনষ্টেবল আশরাফুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। এরা দু’জনই হাকিমপুর থানায় কর্মরত ছিলেন। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার বিকেলের পৌনে ৪টায় হিলি’র হীরামতি সিনেমা হলের সামনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৩টার দিকে মটর সাইকেল নিয়ে এএসআই আব্দুল হাই সিদ্দিক ও আশরাফুল ইসলাম স্থানিয় চারমাথা থেকে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন। এসময় তারা হীরামতি সিনেমা হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে তারা মারাত্মক ভাবে আহত হয়ে ছিটকে পড়েন। এসময় স্থানিয় লোকজন তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা বিকেল সাড়ে ৫টার দিকে তাদের মৃত ঘোষনা করেন।

অপরদিকে বিকেল ৪টার দিকে পানামা পোর্টের সামনে বিকেল ৪টার দিকে মটর সাইকেল ও ইজিবাইকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে উপজেলার বাবা ইমদাদুল হক ও ছেলে আকিনুর রহমান আহত হন। পরে তাদেরও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এদিকে হাকিমপুর থানার ওসি আব্দুস সবুর জানান, অভিযান পরিচালনার জন্য এএসআই সিদ্দিক ও কনষ্টেবল আশরাফুল থানা থেকে বের হয়ে দক্ষিণ পাড়ার দিকে যাচ্ছিলেন। এসময় তাদের একটি ট্রাক ধাক্কা দিলে তারা দুইজনেই মারা যান। নিহত এএসআই সিদ্দিক নীলফামারী সদরের দিঘলডাঙ্গী এলাকার আহমেদ আলীর ছেলে এবং আশরাফুল ইসলাম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা গ্রামের মৃত বজলার রহমানের ছেলে। এসব ঘটনায় ৩টি ট্রাক আটক করা হয়েছে। এব্যাপারে মামলা করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: