রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

দিনাজপুরে সড়ক দুর্ঘটনারাস্তায় প্রাণ গেল দুই পুলিশ কর্মকর্তার



দিনাজপুর থেকে:দিনাজপুরের হিলিতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই আব্দুল হাই সিদ্দিক (৩৫) ও কনষ্টেবল আশরাফুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। এরা দু’জনই হাকিমপুর থানায় কর্মরত ছিলেন। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার বিকেলের পৌনে ৪টায় হিলি’র হীরামতি সিনেমা হলের সামনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৩টার দিকে মটর সাইকেল নিয়ে এএসআই আব্দুল হাই সিদ্দিক ও আশরাফুল ইসলাম স্থানিয় চারমাথা থেকে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন। এসময় তারা হীরামতি সিনেমা হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে তারা মারাত্মক ভাবে আহত হয়ে ছিটকে পড়েন। এসময় স্থানিয় লোকজন তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা বিকেল সাড়ে ৫টার দিকে তাদের মৃত ঘোষনা করেন।

অপরদিকে বিকেল ৪টার দিকে পানামা পোর্টের সামনে বিকেল ৪টার দিকে মটর সাইকেল ও ইজিবাইকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে উপজেলার বাবা ইমদাদুল হক ও ছেলে আকিনুর রহমান আহত হন। পরে তাদেরও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এদিকে হাকিমপুর থানার ওসি আব্দুস সবুর জানান, অভিযান পরিচালনার জন্য এএসআই সিদ্দিক ও কনষ্টেবল আশরাফুল থানা থেকে বের হয়ে দক্ষিণ পাড়ার দিকে যাচ্ছিলেন। এসময় তাদের একটি ট্রাক ধাক্কা দিলে তারা দুইজনেই মারা যান। নিহত এএসআই সিদ্দিক নীলফামারী সদরের দিঘলডাঙ্গী এলাকার আহমেদ আলীর ছেলে এবং আশরাফুল ইসলাম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা গ্রামের মৃত বজলার রহমানের ছেলে। এসব ঘটনায় ৩টি ট্রাক আটক করা হয়েছে। এব্যাপারে মামলা করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: