মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

দিনাজপুরে সড়ক দুর্ঘটনারাস্তায় প্রাণ গেল দুই পুলিশ কর্মকর্তার



দিনাজপুর থেকে:দিনাজপুরের হিলিতে সড়ক দুর্ঘটনায় পুলিশের এএসআই আব্দুল হাই সিদ্দিক (৩৫) ও কনষ্টেবল আশরাফুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। এরা দু’জনই হাকিমপুর থানায় কর্মরত ছিলেন। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার বিকেলের পৌনে ৪টায় হিলি’র হীরামতি সিনেমা হলের সামনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৩টার দিকে মটর সাইকেল নিয়ে এএসআই আব্দুল হাই সিদ্দিক ও আশরাফুল ইসলাম স্থানিয় চারমাথা থেকে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন। এসময় তারা হীরামতি সিনেমা হলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে তারা মারাত্মক ভাবে আহত হয়ে ছিটকে পড়েন। এসময় স্থানিয় লোকজন তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা বিকেল সাড়ে ৫টার দিকে তাদের মৃত ঘোষনা করেন।

অপরদিকে বিকেল ৪টার দিকে পানামা পোর্টের সামনে বিকেল ৪টার দিকে মটর সাইকেল ও ইজিবাইকের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে উপজেলার বাবা ইমদাদুল হক ও ছেলে আকিনুর রহমান আহত হন। পরে তাদেরও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এদিকে হাকিমপুর থানার ওসি আব্দুস সবুর জানান, অভিযান পরিচালনার জন্য এএসআই সিদ্দিক ও কনষ্টেবল আশরাফুল থানা থেকে বের হয়ে দক্ষিণ পাড়ার দিকে যাচ্ছিলেন। এসময় তাদের একটি ট্রাক ধাক্কা দিলে তারা দুইজনেই মারা যান। নিহত এএসআই সিদ্দিক নীলফামারী সদরের দিঘলডাঙ্গী এলাকার আহমেদ আলীর ছেলে এবং আশরাফুল ইসলাম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা গ্রামের মৃত বজলার রহমানের ছেলে। এসব ঘটনায় ৩টি ট্রাক আটক করা হয়েছে। এব্যাপারে মামলা করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: