সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

দিনাজপুরে বাসের ধাক্কায় শিশুর মৃত্যু



দিনাজপুরে বাসের ধাক্কায় শিশুর মৃত্যু

দিনাজপুরের চিরিরবন্দরে ঢাকাগামী কোচের ধাক্কায় মো. ফাহিম (১০) নামে এক শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শিশুর বাবা মো. নুরুন্নবী (৩৮) ও মা মোছা. খাদিজা বেগম (৩২)।

রোববার সকাল সাড়ে ৬টায় উপজেলার দিনাজপুর-ঢাকা সড়কের আমতলী নাড়িয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফাহিম জেলার বিরল উপজেলার জগতপুর গ্রামের বাসিন্দা এবং জগতপুর মাদরাসার চতুর্থ শ্রেণির ছাত্র।

চিরিরবন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াকুব আলী জানান, বিরল উপজেলার জগতপুর গ্রামের বাসিন্দা মো. নুরুন্নবী ভোরে স্ত্রী ও ছেলেকে সঙ্গে নিয়ে ব্যাটারিচালিত নিজ রিকশা ভ্যান চালিয়ে ফুলবাড়ি শ্বশুর বাড়ি যাচ্ছিলেন।

পথে উপজেলার দিনাজপুর-ঢাকা সড়কের আমতলী নাড়িয়া বাজার এলাকায় দিনাজপুর হতে ছেড়ে আসা একটি ঢাকাগামী কোচ ভ্যানটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ফলে ভ্যানটি পাকা রাস্তায় উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ফাহিম মারা যায়। গুরুতর আহত অবস্থায় নুরুন্নবী ও তার স্ত্রী মোছা. খাদিজা বেগমকে দিনাজপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিরবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: