বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

দিনাজপুরে বজ্রপাতে ৮ জনের মৃত্যু



শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে:দিনাজপুরে পৃথক ৩টি বজ্রপাতে শিশু ও মহিলাসহ ৮জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫জন। শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর দেড়’টায় দিনাজপুরের বিরল উপজেলার পূর্ব রাজরামপুর এলাকায় বজ্রপাতে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়। একই ঘটনায় আহত হয় আরো ৭ জন। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো দু’জন । এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ সরকার।

তিনি জানান, ঘটনার সময় সামান্য বৃষ্টি ঝরছিলো আকাশ থেকে। আকাশ থেকে বজ্রপাতের শঙ্কায় কয়েকজন ওই এলাকার একটি স্যালো মেশিন ঘরে আশ্রয় নেয়। এ সময় ঘটে বজ্রপাত। এতে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়। আহত হয় আরো ৭ জন। আহতদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো দু’জন । এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের নাম-ঠিকানা জানা যায়নি। বিরল উপজেলার মখলেসপুর গ্রামে আজ দুপুরে বজ্রপাতে হৃদয় (১২) নামে এক শিশু আহত হয়। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা কলে চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে শনিবার ভোরে চিরিরবন্দর উপজেলার সাতনালা চকরামপুর গ্রামে হালিমা খাতুন (৩০) এক গৃহবধু বজ্রপাতে নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী।

ওসি হারেসুল জানায়, ভোরে বৃষ্টির সময় বাড়ির আঙিনায় রান্নার চুলা ঢাকার জন্য ঘর থেকে বের হন হালিমা। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: