সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

দিনাজপুরেবাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩



শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে:দিনাজপুরে প্রাইভেট কার ও যাত্রীবাহী কোচের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো কমপক্ষে ৫জন। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর ঠাকুরগাঁও মহাসড়কের ১১ মাইল কান্তা ফার্ম মালদাইয়া পাড়া নামক এলাকায়। নিহতরা প্রাইভেট কার চালক ও যাত্রী। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

দিনাজপুর হাইওয়ে পুলিশের সার্জেন ফরহাদ জানান, ঠাকুরগাও থেকে প্রাইভেট কার আসার পথে এবং ঢাকা থেকে ঠাকুরগাঁও এ যাওয়ার পথে যাত্রীবাহী কোচ নাবিল এন্টারপ্রাইজের মুখোমুখি সংঘর্ষ হয। সংঘর্ষে প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে প্রাইভেট কারের দু’যাত্রী নিহত হয়। আহত হয় প্রাইভেট কারের চালক। তাকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। পুলিশ দূর্ঘনা কবলিত প্রাইভেট কার ও লাশ উদ্ধার কে ছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: