বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «  

দিনাজপুরেবাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩



শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে:দিনাজপুরে প্রাইভেট কার ও যাত্রীবাহী কোচের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো কমপক্ষে ৫জন। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর ঠাকুরগাঁও মহাসড়কের ১১ মাইল কান্তা ফার্ম মালদাইয়া পাড়া নামক এলাকায়। নিহতরা প্রাইভেট কার চালক ও যাত্রী। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

দিনাজপুর হাইওয়ে পুলিশের সার্জেন ফরহাদ জানান, ঠাকুরগাও থেকে প্রাইভেট কার আসার পথে এবং ঢাকা থেকে ঠাকুরগাঁও এ যাওয়ার পথে যাত্রীবাহী কোচ নাবিল এন্টারপ্রাইজের মুখোমুখি সংঘর্ষ হয। সংঘর্ষে প্রাইভেট কার দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে প্রাইভেট কারের দু’যাত্রী নিহত হয়। আহত হয় প্রাইভেট কারের চালক। তাকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। পুলিশ দূর্ঘনা কবলিত প্রাইভেট কার ও লাশ উদ্ধার কে ছে। লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: