বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

‘দিদি ইলিশ মাছ আছে, তাড়াতাড়ি আসুন’



নিউজ ডেস্ক:: ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকালে গণভবন থেকে যৌথভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধনকালে তিনি এ আমন্ত্রণ জানান।
ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দ্বিতীয় ভৈরব রেল সেতু, তিতাস সেতু ও খুলনা-কলকাতা ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করেন।

ভিডিও কনফারেন্সের শেষে পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, ‘দিদি ইলিশ মাছ আছে, তাড়াতাড়ি আসুন।’
আজ (বৃহস্পতিবার) প্রথম দিন কলকাতার কয়েকজন যাত্রী ও রেল কর্মকর্তাকে নিয়েই যাওয়া-আসা করবে ‘বন্ধন এক্সপ্রেস’। এ ছাড়া ১৬ নভেম্বর থেকে যাত্রী নিয়ে বাণিজ্যিকভাবে চলাচল শুরু করবে এ ট্রেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: