শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

দামী গরুর মৃত্যু দেখে স্ট্রোকে মারা গেলেন ব্যবসায়ী



full_498999191_1473423386নিউজ ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে চোখের সামনে এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি গরু মারা যাওয়ার দৃশ্য দেখে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন গরু ব্যবসায়ী সাইফুল ইসলাম (৫০)। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। গরু ব্যবসায়ী সাইফুল ইসলামের বাড়ি কুষ্টিয়া জেলার বাহেরুল গ্রামে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুষ্টিয়ার বাহেরুল গ্রামের গরু ব্যবসায়ী সাইফুল ইসলাম বুধবার ২১টি গরু ভর্তি ট্রাক নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। মহাসড়কে দীর্ঘ যানজট থাকায় অধিকাংশ গরু অসুস্থ হয়ে পড়ে।

বৃহস্পতিবার দুপুরে গরু ভর্তি ট্রাক নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে ট্রাকে থাকা এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যে কেনা একটি ষাঁড় অসুস্থ হয়ে পড়ে। পরে ট্রাক থামিয়ে সাইফুল ইসলাম দেখেন গরুটি মারা গেছে।

এ দৃশ্য দেখে সাইফুল ইসলাম চিৎকার দিয়ে নিজেই অচেতন হয়ে পড়েন। এসময় ট্রাকে থাকা অন্যরা তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

ঘটনার সময় উপস্থিত মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়ন পরিষদের সদস্য দেওহাটা গরুর হাটের ইজারাদার কামারুজ্জামান বলেন, ট্রাকভর্তি গরু বিক্রির উদ্দেশ্যে কুষ্টিয়া থেকে ঢাকা নিয়ে যাচ্ছিলেন সাইফুল ইসলাম। এক লাখ ৭৫ হাজার টাকা মূল্যের একটি গরু চোখের সামনে মরতে দেখে তিনি স্ট্রোক করে মারা গেছেন। পরে সাইফুলের বাড়িতে খবর দিলে তার ভাই এসে লাশ নিয়ে গেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: