সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

দাবি পদবঞ্চিতদের ‘তারেক রহমান ও ফখরুলকে ভুল বোঝানো হয়েছে’



নিউজ ডেস্ক::ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের পদত্যাগের দাবি জানিয়েছেন দলটির পদবঞ্চিত নেতা-কর্মীরা।

সোমবার (১১ জুন) দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত এক সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ থেকে নগর বিএনপি উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম পারভেজ এ দাবি জানান।

শামীম পারভেজ বলেন, কাইয়ুম ও আহসান উল্লাহ হাসান টাকা বিনিময়ে এই কমিটি গঠন করেছেন। দলের ত্যাগি নেতাদের বাদ দিয়ে নিজেদের লোক দিয়ে এই পকেট কমিটি গঠন করা হয়েছে। এছাড়া আওয়ামী লীগের নেতাদেরও এ কমিটি রাখা হয়েছে। সুতরাং আমরা এই কমিটি বাতিলের দাবি জানাচ্ছি। অন্যথায় কমিটি বাতিলের দাবিতে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ভুল বোঝানো হয়েছে। আপনারা জানেন, বর্তমান বিএনপি মহাসচিব দেশের বাইয়ে আছেন। তিনি আগামীকাল দেশে ফিরবেন বলে আমরা জেনেছি। তিনি দেশে ফেরার পর উনার সঙ্গে আমরা কথা বলবো। আমরা আশা করছি, মির্জা ফখরুল ইসলাম আলমগীর আমাদের দাবি মানবেন।

পরে এম এ কাইয়ুমের দুইটি ছবিতে আগুনে লাগানো হয়। এবং তা সম্পূর্ণ না পুড়িয়ে রাস্তার উপরে ফেলে ছবি উপর দাঁড়িয়ে লাফালাফি করেন দলটির নেতা-কর্মীরা। এ সময় ঢাকা উত্তর বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মোয়াজ্জেস হোসেন, আবুল হাশেম, ফেরদৌসী আহমেদ মিষ্টি, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেনসহ প্রায় শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত ৩ জুন ঢাকা মহানগর উত্তর বিএনপির থানা এবং ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা পর থেকেই সংগঠনটির নেতা-কর্মীরা অভিযোগ করে আসছেন, এম এ কাইয়ুম ও আহসান উল্লাহ হাসান অর্থের বিনিময়ে কমিটিতে পদ দিয়েছেন। পরে ৬ জুন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদ্য ঘোষিত থানা এবং ওয়ার্ড কমিটিগুলো স্থগিত করে পুনরায় নতুন কমিটি ঘোষণার দাবিতে ৩ দিনের আল্টিমেটাম দিয়েছিলেন দলটির পদবঞ্চিত নেতা-কর্মীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: