মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

দাবাং থ্রি-তে সালমানের নায়িকা বাঙালি মেয়ে মৌনী



বিনোদন ডেস্ক::বলিউডের অ্যাকশন হিরো সালমান খানের দাবাং ছিল সুপার ডুপার হিট। দাবাং টু-তেও সালমান ছিলেন অনবদ্য। এই দুই ছবিতেই নায়িকা হিসেবে সালমানের সঙ্গী ছিলেন সোনাক্ষী সিনহা। তবে ‘দাবাং-থ্রি’তে বেশ বড় চমক নিয়ে আসছেন সালমান খান।

জানা গেছে, ‘দাবাং-থ্রি’তে বাঙালি গার্ল হিসেবে মৌনি রায়কে নিতে চাচ্ছেন সালমান খান। ফলে সালমানের হাত ধরেই বলিউডে অভিষেক হবে এই বাঙালি কন্যার।

এ ব্যাপারে মৌনী রায়ের সঙ্গে কথাবার্তাও চলছে বলে জানিয়েছেন ‘দাবাং থ্রি’র পরিচালক আরবাজ খান। সালমানের সাথে রুপালি পর্দায় অভিষেকের এতো বড় সুযোগ নিশ্চয়ই হাত ছাড়া করতে চাইবেন না মৌনী রায়।

বহুদিন থেকেই মুম্বাইবাসী মৌনী রায়। বহু বছর আগে হিন্দি সিরিয়াল ‘কিঁউ কি শাস ভি কাভি বহু থি’ দিয়ে অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেন। এরপর বহু হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

তবে সম্প্রতি তার অভিনীত ‘নাগিন’ সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তাকে নাকি অনেকেই পিছন থেকে ‘নাগিন’ বলে ডেকে থাকেন। সেই ‘নাগিন’ -এর এবার অভিষেক ঘটছে বলিউডে। তাও সালমানের বিপরীতে।

অভিনেত্রী মৌনী রায়ের জন্ম ১৯৮৫ সালের ২৮ সেপ্টেম্বর ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: