সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

দক্ষিণ সুরমা ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী ঘোষণা



7নিউজ ডেস্ক :: দক্ষিণ সুরমা উপজেলার আসন্ন ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে উপজেলা বিএনপি। তৃণমূল নেতাকর্মীর মতামতের ভিত্তিতে ৭ ইউনিয়নের প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে। ঘোষিতদের মধ্যে বর্তমান ও সাবেক চেয়ারম্যানরাও রয়েছেন।

মনোনীত প্রার্থীরা হলেন-বরইকান্দি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব হাবীব হোসেন, কুচাই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. আবুল কালাম, সিলাম ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, লালাবাজার ইউনিয়নে সাবেক চেয়ারম্যান মো. শফিক আহমদ, জালালপুর ইউনিয়নে মো. জিয়াউর রহমান সাজু, মোগলাবাজার ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. মাহমুদুল হক সোহেল ও দাউদপুর ইউনিয়নে এইচএম খলিল।

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সভাপতি হাজী শাহাবুদ্দিন ও সাধারণ সম্পাদক শামীম আহমদ উপজেলার ৭ ইউনিয়নে বিএনপির দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন। বিএনপি মনোনীত দলীয় প্রার্থীদের বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: