সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

দক্ষিণ সুরমায় দুই যুবক আটক



4160নিউজ ডেস্ক :: ছিনতাইকারীদের অভয়ারণ্য হিসেবে পরিচিত দক্ষিণ সুরমা থানার আওতাধীন এলাকাগুলোতে বিশেষ অভিযানে নেমেছে দক্ষিণ সুরমা থানা ও ফাঁড়ি পুলিশ। প্রতি রাতে যে সব জায়গায় সাধারণ মানুষ ছিনতাইকারীদের আক্রমণের শিকার হন সে সব জায়গায় এখন থেকে দিনে এবং রাতে সাদা পোষাকেও টহল দিচ্ছে পুলিশ।

তারই ধারাবাহিকতায় রোববার রাত সাড়ে ১১ টায় সন্দেহ দুই ছিনতাইকারীকে আটক করেছে ফাঁড়ি পুলিশ। আটককৃতরা হচ্ছে বিয়ানীবাজার থানার দীঘির পাড় গ্রামের মৃত জয়নুল ইসলামের ছেলে নোমান আহমদ শাহী (২০) ও একই থানাধীন নয়া গ্রাম গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে বাহার উদ্দিন (২০)।

দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশরাফুল ইসলাম জানান, রবিবার রাত সাড়ে ১১ টায় রেলষ্টেশন এলাকা ঐ দুই যুবককে ঘুরাফেরা করতে দেখে টহল পুলিশের সন্দেহ হয়। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা একেক সময় একেক তথ্য দিতে থাকে। তখন পুলিশ তাদের দেহ তল্লাশী করে ২টি চাকু ও বিভিন্ন মোবাইল ফোন কোম্পানীর ৪টি সিম উদ্বার করে। পুলিশ তাদেরকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসে। আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দক্ষিণ সুরমায় ছিনতাই কারীদের দৌরত্ম্য কমাতে রমজান মাসের আগে দক্ষিণ সুরমার চিহ্নিত ছিনতাইকারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি জানান।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: