শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক:: দক্ষিণ আফ্রিকার কেপটাউনে শুক্রবার (১৯ এপ্রিল) রাত প্রায় ৯টার সময় সন্ত্রাসীদের গুলিতে পারভেজ সরদার (২৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে। নিহত পারভেজের বাড়ি শরীয়তপুর সদর উপজেলার মাহমুদপুর ইউনিয়নে। তার বাবার নাম দেলোয়ার সরদার ও মা পারভীন আক্তার।

পারভেজ ২০১৭ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকায় এসেছিলেন। কেপটাউন শহরের একটি দোকানে সেলসম্যানের কাজ করতেন তিনি। স্থানীয় নিগ্রো সন্ত্রাসীরা কিছুদিন আগে তার কাছে চাঁদা দাবি করে। শুক্রবার পারভেজ চাঁদা দিতে রাজি না হওয়ায় সন্ত্রাসীরা দোকানে ঢুকে পারভেজকে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, দক্ষিণ আফ্রিকার মধ্যে কেপটাউন ছিল শান্তির শহর। এখানে কোন খুনাখুনী ছিলনা কিন্তু বর্তমানের অবস্থা খুবই খারাপ। এর আগে ২ মার্চ আমার মামা জহিরকে কুপিয়ে হত্যা করে স্থানীয় সন্ত্রাসীরা। এরপর শুক্রবার ২০ এপ্রিল আমার ভাগিনা পারভেজকে গুলি করে হত্যা করা হলো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: