সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «   সিলেটসহ রেলের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের রুল  » «   বঙ্গবন্ধু হত্যায় জিয়া নয়, আ.লীগ নেতারা জড়িত : ফখরুল  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন: ‘শঙ্কা’ নিয়েই প্রস্তুত বাংলাদেশ  » «   সুনামগঞ্জে বিষপানে যুবকের আত্মহত্যা  » «   পাবলিক বিশ্ববিদ্যালয়ে ইভিনিং প্রোগ্রামে জমজমাট শিক্ষা বাণিজ্য  » «   ১০ দিনে ১৭৫ কোটি ডলারের রেমিট্যান্স পাঠিয়েছেন প্রবাসীরা  » «   আজ বাংলাদেশে আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী, গুরুত্ব পাবে তিস্তা চুক্তি  » «   হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবলের মৃত্যু  » «   খুলনা থেকে সিলেট পর্যন্ত জমি ভারতকে ছেড়ে দিতে হবে বাংলাদেশকে!  » «   ফিলিস্তিনে ইসরাইলের গুলি ও রকেট হামলা  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু যেকোনো দিন: পররাষ্ট্র সচিব  » «   গুগলে ‘ভিখারি’ লিখলেই আসছে ইমরান খানের ছবি  » «  

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক:: দক্ষিণ আফ্রিকার কেপটাউনে শুক্রবার (১৯ এপ্রিল) রাত প্রায় ৯টার সময় সন্ত্রাসীদের গুলিতে পারভেজ সরদার (২৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে। নিহত পারভেজের বাড়ি শরীয়তপুর সদর উপজেলার মাহমুদপুর ইউনিয়নে। তার বাবার নাম দেলোয়ার সরদার ও মা পারভীন আক্তার।

পারভেজ ২০১৭ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকায় এসেছিলেন। কেপটাউন শহরের একটি দোকানে সেলসম্যানের কাজ করতেন তিনি। স্থানীয় নিগ্রো সন্ত্রাসীরা কিছুদিন আগে তার কাছে চাঁদা দাবি করে। শুক্রবার পারভেজ চাঁদা দিতে রাজি না হওয়ায় সন্ত্রাসীরা দোকানে ঢুকে পারভেজকে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, দক্ষিণ আফ্রিকার মধ্যে কেপটাউন ছিল শান্তির শহর। এখানে কোন খুনাখুনী ছিলনা কিন্তু বর্তমানের অবস্থা খুবই খারাপ। এর আগে ২ মার্চ আমার মামা জহিরকে কুপিয়ে হত্যা করে স্থানীয় সন্ত্রাসীরা। এরপর শুক্রবার ২০ এপ্রিল আমার ভাগিনা পারভেজকে গুলি করে হত্যা করা হলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: