সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক:: দক্ষিণ আফ্রিকার কেপটাউনে শুক্রবার (১৯ এপ্রিল) রাত প্রায় ৯টার সময় সন্ত্রাসীদের গুলিতে পারভেজ সরদার (২৮) নামে এক বাংলাদেশি নিহত হয়েছে। নিহত পারভেজের বাড়ি শরীয়তপুর সদর উপজেলার মাহমুদপুর ইউনিয়নে। তার বাবার নাম দেলোয়ার সরদার ও মা পারভীন আক্তার।

পারভেজ ২০১৭ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকায় এসেছিলেন। কেপটাউন শহরের একটি দোকানে সেলসম্যানের কাজ করতেন তিনি। স্থানীয় নিগ্রো সন্ত্রাসীরা কিছুদিন আগে তার কাছে চাঁদা দাবি করে। শুক্রবার পারভেজ চাঁদা দিতে রাজি না হওয়ায় সন্ত্রাসীরা দোকানে ঢুকে পারভেজকে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, দক্ষিণ আফ্রিকার মধ্যে কেপটাউন ছিল শান্তির শহর। এখানে কোন খুনাখুনী ছিলনা কিন্তু বর্তমানের অবস্থা খুবই খারাপ। এর আগে ২ মার্চ আমার মামা জহিরকে কুপিয়ে হত্যা করে স্থানীয় সন্ত্রাসীরা। এরপর শুক্রবার ২০ এপ্রিল আমার ভাগিনা পারভেজকে গুলি করে হত্যা করা হলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: