রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «  

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি ব্যবসায়ী খুন



নিউজ ডেস্ক:: দক্ষিণ আফ্রিকায় দুর্বৃত্তদের চাকুর আঘাতে এক বাংলাদেশি ব্যবসায়ী খুন হয়েছেন। এ সময় তার কাছ থেকে সর্বস্ব লুটে নেয়া হয়।শনিবার দক্ষিণ আফ্রিকার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।নিহত মো.টিটু খান টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাওয়ার কুমারজানী গ্রামের মৃত হাসমত খানের ছেলে।

দক্ষিণ আফ্রিকার ম্যাসিনা প্রদেশের মাসিছি শহরে এক যুগেরও বেশি সময় ধরে টিটু খান তার অপর দুই ভাইকে নিয়ে ব্যবসা-বাণিজ্য করে আসছিলেন।

বড় ভাই রঞ্জু জানান,টিটু মাসিছি শহরে নিজস্ব ব্যবসা পরিচালনা করতেন।শনিবার ব্যবসা শেষে দোকান বন্ধ করে টাকা নিয়ে প্রতিষ্ঠান থেকে বের হন।ওই সময় এক দল দুর্বৃত্ত ধারালো চাকু দিয়ে তার পেটে ও মাথায় আঘাত করে।এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।দুর্বৃত্তরা তার সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইলফোন লুটে নেয়।

এদিকে টিটুর খুন হওয়ার খবর দেশে জানাজানি হলে বাড়িতে শোকের ছায়া নেমে আসে।তার মাগফিরাত নামের সাত বছরের একটি পুত্র সন্তান রয়েছে।আইনি প্রক্রিয়া শেষে টিটুর মরদেহ দেশে পাঠানো হবে বলে তার অপর ভাই মিঞ্জু খান জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: