সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শিক্ষামন্ত্রী ‘ডক্টর’ না ‘ডাক্তার’ জানেন না উপসচিব!  » «   একসঙ্গে ৩ মুসলিম দেশে হামলা চালিয়েছে ইসরায়েল!  » «   অবশেষে প্লট চাওয়া নিয়ে মুখ খুললেন রুমিন ফারহানা  » «   দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «  

দক্ষিণ আফ্রিকায় ডাকাতের গুলিতে বাংলাদেশি নিহত



প্রবাস ডেস্ক:: দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের ইস্টরেন্ডের ডিপসলোট এলাকায় ডাকাতের গুলিতে শাহাদাত হোসেন (২৪) নামের এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। নিহত শাহাদাত চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের বেপারীপাড়ার এস্তেফাজ উদ্দীনের ছেলে। তিনি গত জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকায় যান।

বিষয়টি নিশ্চিত করেছেন বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এম ডি জুনাইদ। নিহত শাহাদাত হোসেনের প্রতিবেশী যুবলীগ নেতা কাইসার হাসান বাপ্পী জানান, বড় ভাই রুবেলের ব্যবসায় সময় দিতে শাহাদাত ছয় মাস আগে দক্ষিণ আফ্রিকায় যান। বাংলাদেশ সময় গতকাল রোববার সন্ধ্যা ৬টার দিকে তিন-চারজন সশস্ত্র ডাকাত ওই দোকানে ঢুকে লুটপাট করে। ডাকাতি করে চলে যাওয়ার সময় তারা শাহাদাতকে লক্ষ্য করে গুলি করে।

পরে বড় ভাই রুবেল ও অন্য প্রবাসীরা গুলিবিদ্ধ শাহাদাতকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তিন ভাই ও দুই বোনের মধ্যে শাহাদাত হোসেন পঞ্চম। তাঁর মৃত্যুতে বাড়িতে চলছে শোক। স্বজনদের কান্না কেউ থামাতে পারছে না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: