রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

ত্রিদেশীয় সিরিজে কবে কখন বাংলাদেশের খেলা



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ ক্রিকেট মাঠে গড়াতে আর বেশি দিন সময় বাকি নেই। আগামী ৩০ মে বসছে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট আসরটি। ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ।

রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে হবে সিরিজটি। স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ দিয়ে ৫ মে শুরু হবে এই সিরিজ। বাংলাদেশ মাঠে নামবে ৭ মে, প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। আর ফাইনাল ১৭ মে। ডাবলিন, ক্লোনটার্ফ এবং মালাহিডে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

আর ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজের সূচি :

মে ৫ : আয়ারল্যান্ড- ওয়েস্ট ইন্ডিজ, ক্লোনটার্ফ
মে ৭ : বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ, ক্লোনটার্ফ

মে ৯ : আয়ারল্যান্ড-বাংলাদেশ, মালাহিড
মে ১১ : আয়ারল্যান্ড- ওয়েস্ট ইন্ডিজ, মালাহিড

মে ১৩ : বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ, মালাহিড
মে ১৫ : বাংলাদেশ-আয়ারল্যান্ড, ক্লোনটার্ফ

মে ১৭ : ফাইনাল, মালাহিড।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: