শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নুসরাত হত্যা : পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি  » «   রাজীবের মৃত্যুর এক বছরেও মেলেনি ক্ষতিপূরণের কানাকড়ি  » «   দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা জরুরি : প্রধানমন্ত্রী  » «   বিএনপির ১৪ শীর্ষ নেতাদের জামিন বহাল  » «   একসঙ্গে পুড়ল তিন ভাইয়ের ‘স্বপ্ন’  » «   সিগারেট খেলে ফ্রিজ ফ্রি!  » «   রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী  » «   পাকিস্তানে নির্মিত হচ্ছে বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ  » «   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘মুজিবনগর দিবস’ উদযাপন  » «   ব্রুনাই সফরে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী  » «   বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকা প্রকাশ  » «   প্যারোলে মুক্তি ও এমপিদের শপথ গ্রহণ : যা ভাবছেন খালেদা জিয়া ও বিএনপি  » «   আপিলে হারলো যুক্তরাজ্য সরকার, কাটতে পারে বহু বাংলাদেশির ভিসা জটিলতা  » «   বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত  » «   লিবিয়ায় গৃহযুদ্ধ: নিরাপদ স্থানে সরানো হলো ৩০০ বাংলাদেশিকে  » «  

ত্রিদেশীয় সিরিজে কবে কখন বাংলাদেশের খেলা



স্পোর্টস ডেস্ক:: বিশ্বকাপ ক্রিকেট মাঠে গড়াতে আর বেশি দিন সময় বাকি নেই। আগামী ৩০ মে বসছে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট আসরটি। ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ।

রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে হবে সিরিজটি। স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ দিয়ে ৫ মে শুরু হবে এই সিরিজ। বাংলাদেশ মাঠে নামবে ৭ মে, প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। আর ফাইনাল ১৭ মে। ডাবলিন, ক্লোনটার্ফ এবং মালাহিডে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

আর ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজের সূচি :

মে ৫ : আয়ারল্যান্ড- ওয়েস্ট ইন্ডিজ, ক্লোনটার্ফ
মে ৭ : বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ, ক্লোনটার্ফ

মে ৯ : আয়ারল্যান্ড-বাংলাদেশ, মালাহিড
মে ১১ : আয়ারল্যান্ড- ওয়েস্ট ইন্ডিজ, মালাহিড

মে ১৩ : বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ, মালাহিড
মে ১৫ : বাংলাদেশ-আয়ারল্যান্ড, ক্লোনটার্ফ

মে ১৭ : ফাইনাল, মালাহিড।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: