মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

ত্রিদেশীয় সিরিজের টিকিট মূল্য



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্য শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। এবার ক্রিকেট প্রেমিরা ঘরে বসেই কিনতে পারবে সবগুলি ম্যাচের টিকিট। দেশের মাটিতে খেলা হওয়ায় টিকিটের চাহিদা তুঙ্গে।

সোমবার (৮ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে কিভাবে পাওয়া যাবে ত্রিদেশীয় সিরিজের টিকিট।

এই সিরিজের টিকিট পার্টনার করা হয়েছে সহজডটকমকে। টিকিট কালোবাজারি নিয়ে বরাবরই সমালোচনার মুখে পড়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের মাটিতে আন্তর্জাতিক কোনো খেলার সময় বেশ সমস্যা দেখা যায় টিকিট কালোবাজারি নিয়ে।

আসন্ন ত্রিদেশীয় সিরিজে তাই টিকিটের ব্যাপারে বেশ সতর্ক থাকবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের কালোবাজারি রোধ করার জন্য ইতিমধ্যেই নেয়া হয়েছে বিভিন্ন রকমের পদক্ষেপ। এবারের ত্রিদেশীয় সিরিজে অধিকাংশ টিকিট বিক্রি হবে অনলাইনে। তবে নির্দিষ্ট বুথেও থাকছে টিকিট। কিন্তু তা শুধুমাত্র ম্যাচের দিনে। স্টেডিয়ামে উপস্থিত থাকবে মোবাইল কোর্টও।

ত্রিদেশীয় সিরিজের জন্যে টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা (পূর্ব গ্যালারি), সর্বোচ্চ ২০০০ টাকা (গ্র্যান্ড স্ট্যান্ড)। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) লাউঞ্জের টিকিটের মূল্য ২০০০ টাকা। গ্র্যান্ডের স্ট্যান্ড টিকিটের মূল্য ১০০০ টাকা। ভিআইপি টিকিটের মূল্য ৫০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের মূল্য ১৫০ টাকা। পূর্ব গ্যালারি মূল্য ১০০ টাকা।

টিকেট কিনতে ভিজিট করুন (shohoz.com)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: