বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

ত্রিদেশীয় সিরিজের টিকিট মূল্য



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্য শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। এবার ক্রিকেট প্রেমিরা ঘরে বসেই কিনতে পারবে সবগুলি ম্যাচের টিকিট। দেশের মাটিতে খেলা হওয়ায় টিকিটের চাহিদা তুঙ্গে।

সোমবার (৮ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে কিভাবে পাওয়া যাবে ত্রিদেশীয় সিরিজের টিকিট।

এই সিরিজের টিকিট পার্টনার করা হয়েছে সহজডটকমকে। টিকিট কালোবাজারি নিয়ে বরাবরই সমালোচনার মুখে পড়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের মাটিতে আন্তর্জাতিক কোনো খেলার সময় বেশ সমস্যা দেখা যায় টিকিট কালোবাজারি নিয়ে।

আসন্ন ত্রিদেশীয় সিরিজে তাই টিকিটের ব্যাপারে বেশ সতর্ক থাকবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের কালোবাজারি রোধ করার জন্য ইতিমধ্যেই নেয়া হয়েছে বিভিন্ন রকমের পদক্ষেপ। এবারের ত্রিদেশীয় সিরিজে অধিকাংশ টিকিট বিক্রি হবে অনলাইনে। তবে নির্দিষ্ট বুথেও থাকছে টিকিট। কিন্তু তা শুধুমাত্র ম্যাচের দিনে। স্টেডিয়ামে উপস্থিত থাকবে মোবাইল কোর্টও।

ত্রিদেশীয় সিরিজের জন্যে টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ১০০ টাকা (পূর্ব গ্যালারি), সর্বোচ্চ ২০০০ টাকা (গ্র্যান্ড স্ট্যান্ড)। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) লাউঞ্জের টিকিটের মূল্য ২০০০ টাকা। গ্র্যান্ডের স্ট্যান্ড টিকিটের মূল্য ১০০০ টাকা। ভিআইপি টিকিটের মূল্য ৫০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের মূল্য ১৫০ টাকা। পূর্ব গ্যালারি মূল্য ১০০ টাকা।

টিকেট কিনতে ভিজিট করুন (shohoz.com)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: