মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

তৈমুর‌ের গিফটের দাম ১ কোটি ৩০ লাখ



বিনোদন ডেস্ক: তৈমুর‌কে চিলড্রেন’স ডেতে স্পেশাল গিফট দিলেন বাবা সইফ আলি খান।

সোমবার একটি চেরি লালরঙা এসআরটি জিপ কিনেছেন বলিউডের ‘নবাব’ সাইফ আলি খান। ইন্ডিয়া টুডে’র খবর অনুযায়ী, সাংবাদিকরা সাইফের কাছে জানতে চায় কাকে এই গাড়িটিতে প্রথম চড়াবেন তিনি। সাইফের জবাব, তৈমুর।

সাইফ বলেছেন, ‘‘এই গাড়িটিতে পিছনে একটি বেবি সিটও রয়েছে। তৈমুর প্রথম এই গাড়িতে চড়বে।’’

এর পরই সাইফের কাছে জানতে চাওয়া হয়, চিলড্রেন’স ডে-তে তৈমুরকে কী উপহার দেবেন তিনি। সাইফ জানান, হয়তো গাড়িটিই উপহার দিয়ে দিতে পারি। এর পরই সাইফ বলেন, ‘‘এই রংটা তৈমুরের পছন্দ হবে। এই গাড়িটা তৈমুরের জন্য রেখে দেব।’’

আগামী ২০ ডিসেম্বর এক বছর পূর্ণ করবে তৈমুর। তা নিয়ে ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, করিনা নাকি একেবারে এলাহি থিম পার্টির আয়োজন করছেন। তার ঠিক আগেই জীবনের প্রথম শিশু দিবসে এমন এলাহি এসআরটি জিপ! বাজারে এই গাড়িটির দাম অন্তত এক কোটি তিরিশ লক্ষ টাকা।

ছোট্ট তৈমুর এ সব বুঝবে কিনা জানা নেই, তবে সাইফ যে এক কথায় সন্তানকে প্যাম্পার করার নজির তৈরি করেছেন, সেটা কিন্তু বলাই যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: