সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

তৃতীয় সন্তানের জনক হলেন মেসি



স্পোর্টস ডেস্ক:: কী দারুণ মিল! ২০০৭ সালে এই দিনেই রিয়াল মাদ্রিদের বিপক্ষে ক্যারিয়ারে প্রথম হ্যাটট্রিক করেছিলেন লিওনেল মেসি। এর ঠিক এগার বছর পর আরও একটি বড় হ্যাটট্রিক করে ফেললেন তিনি। সেটা খেলার মাঠে নয়। তৃতীয়বার বাবা হয়ে। মেসি এবং আনতোনেল্লা রোকুজ্জোর ঘর আলো করে আজই পৃথিবীতে এলো মেসির তৃতীয় ছেলে। যার নাম রাখা হয়েছে সিরো মেসি।

তৃতীয় সন্তানের বাবা হবেন। স্ত্রী আনতোনেল্লা তৃতীয় সন্তানের জন্ম দেবেন, এ কারণে আজ স্প্যানিশ লা লিগায় মালাগার বিপক্ষে ম্যাচের আগে হঠাৎ করে নিজের নাম প্রত্যাহার করে নেন মেসি। তথ্যটা জানিয়েছিল বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষই। তখন থেকেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল, কেন হঠাৎ করে মেসি নিজে থেকে মালাগার বিপক্ষে স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নিলেন? যিনি এখনও পর্যন্ত লা লিগায় হওয়া ২৭ ম্যাচের কোনোটি মিস করেননি!

ওই সময়ই মাদ্রিদভিত্তিক স্প্যানিশ জনপ্রিয় পত্রিকা মার্কা জানিয়েছিল, তৃতীয় সন্তানের মুখ দেখতে তিনি খেলবেন না মালাগার বিপক্ষে। তার কিছুক্ষণ পরই টুইটারে মেসি ঘোষণা করলেন, তার বিগেস্ট হ্যাটট্রিকের কথা। জানালেন সিরো মেসি এসে গেছে দুনিয়ায়। থিয়াগো, মাতেওর পর মেসির ঘরে এখন তৃতীয় পুত্র সিরো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: