বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

তৃতীয় সন্তানের জনক হলেন মেসি



স্পোর্টস ডেস্ক:: কী দারুণ মিল! ২০০৭ সালে এই দিনেই রিয়াল মাদ্রিদের বিপক্ষে ক্যারিয়ারে প্রথম হ্যাটট্রিক করেছিলেন লিওনেল মেসি। এর ঠিক এগার বছর পর আরও একটি বড় হ্যাটট্রিক করে ফেললেন তিনি। সেটা খেলার মাঠে নয়। তৃতীয়বার বাবা হয়ে। মেসি এবং আনতোনেল্লা রোকুজ্জোর ঘর আলো করে আজই পৃথিবীতে এলো মেসির তৃতীয় ছেলে। যার নাম রাখা হয়েছে সিরো মেসি।

তৃতীয় সন্তানের বাবা হবেন। স্ত্রী আনতোনেল্লা তৃতীয় সন্তানের জন্ম দেবেন, এ কারণে আজ স্প্যানিশ লা লিগায় মালাগার বিপক্ষে ম্যাচের আগে হঠাৎ করে নিজের নাম প্রত্যাহার করে নেন মেসি। তথ্যটা জানিয়েছিল বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষই। তখন থেকেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল, কেন হঠাৎ করে মেসি নিজে থেকে মালাগার বিপক্ষে স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নিলেন? যিনি এখনও পর্যন্ত লা লিগায় হওয়া ২৭ ম্যাচের কোনোটি মিস করেননি!

ওই সময়ই মাদ্রিদভিত্তিক স্প্যানিশ জনপ্রিয় পত্রিকা মার্কা জানিয়েছিল, তৃতীয় সন্তানের মুখ দেখতে তিনি খেলবেন না মালাগার বিপক্ষে। তার কিছুক্ষণ পরই টুইটারে মেসি ঘোষণা করলেন, তার বিগেস্ট হ্যাটট্রিকের কথা। জানালেন সিরো মেসি এসে গেছে দুনিয়ায়। থিয়াগো, মাতেওর পর মেসির ঘরে এখন তৃতীয় পুত্র সিরো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: