রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি ঐশ্বরিয়ার  » «   কুলাউড়ায় ‘পাগলা হাতির’ আক্রমণে প্রাণ গেল মাহুতের  » «   রোহিঙ্গা সংকটফের বসছে নিরাপত্তা পরিষদ, আসতে পারে কঠোর চাপ  » «   আজ থেকে ত্রাণ বিতরণ করবে সেনাবাহিনী  » «   স্বামীর পরকীয়া দেখে ফেলায় স্ত্রীর সঙ্গে অদ্ভুত কান্ড!  » «   চীনের পাতা ফাঁদে মিয়ানমার  » «   আইটেম গানে নাচবেন শাকিব-মিম  » «   মডেল থেকে জঙ্গি : ল্যাপটপে চাঞ্চল্যকর তথ্য!  » «   ‘উত্তর কোরিয়ার পাগলকে শিক্ষা দিতে যাচ্ছি’  » «   বাড্ডায় অগ্নিকাণ্ডে নিহত ১, দগ্ধ ২  » «   সাপাহারে দূর্গা পূজার প্রতিমা তৈরীর কাজ শেষ: বাঁকী প্রতিমার সাজ সজ্জা  » «   দিনাজপুরে বজ্রপাতে ৮ জনের মৃত্যু  » «   এবার ধর্ষণের অভিযোগে ফলপ্রিয় ‘ফলাহারি বাবা’ গ্রেফতার  » «   ‘হালে পানি না পেয়ে প্রধানমন্ত্রীর নিখুঁত প্রচেষ্টায় খুঁত ধরার অপচেষ্টা বিএনপির’  » «   মেক্সিকোয় ভূমিকম্পে ৮ বিদেশি নাগরিক নিহত  » «  

তৃতীয় বিয়ে করলেন সঙ্গীতশিল্পী হৃদয় খান



বিনোদন ডেস্ক:: আবারও বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সঙ্গীতশিল্পী হৃদয় খান! সম্প্রতি একটি স্থির চিত্রের মাধ্যমে বিষয়টি নজরে এসেছে গণমাধ্যমে। ছবিটিতে তাকে একটি ঘরে পাঞ্জাবি পরিহিত অবস্থায় কনের সাজে সজ্জিত এক নারীর সাথে দেখা যায়।
জানা গেছে, কিছুটা গোপনীয় বজায় রেখেই গত ১০ সেপ্টেম্বর বিয়ের কাজটি সেরে ফেলেছেন এই সঙ্গীত তারকা। দুই পরিবারের অল্প কিছু ঘনিষ্ঠজন নিয়ে ঘরোয়াভাবেই বিয়েটা সেরেছেন তিনি।
বিয়েটা পারিবারিকভাবে হলেও মূলত প্রেমের সম্পর্ক থেকেই এই পরিণয় হয়েছে বলেই জানা যায়। বেশ অনেকদিন যাবত চলতে থাকা এই ভালোবাসা শেষ পর্যন্ত বিয়েতে রূপ নিলো।
বেশ অনেকদিন যাবত তার বিয়ের গুঞ্জন শোনা গেলেও, হৃদয় বরাবরই দাবী করে এসেছেন, বিয়ের ব্যাপারটি তার পরিবারের হাতে, পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে, তারা যাকে পছন্দ করবে, তাকেই তিনি বিয়ে করবেন। হৃদয়ের নতুন স্ত্রীর নাম হুমায়রা, তিনি মালয়েশিয়া প্রবাসী।
সঙ্গীত জগতে আসার পর থেকেই প্রেম ও বিয়ে নিয়ে আলোচনায় থেকেছেন হৃদয় খান। ২০১০ সালে পূর্ণিমা আকতার নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ২০১৪ সালে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুজানাকে। এটি তার তৃতীয় বিয়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: