বুধবার, ২২ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

তৃতীয় বিয়ে করলেন সঙ্গীতশিল্পী হৃদয় খান



বিনোদন ডেস্ক:: আবারও বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সঙ্গীতশিল্পী হৃদয় খান! সম্প্রতি একটি স্থির চিত্রের মাধ্যমে বিষয়টি নজরে এসেছে গণমাধ্যমে। ছবিটিতে তাকে একটি ঘরে পাঞ্জাবি পরিহিত অবস্থায় কনের সাজে সজ্জিত এক নারীর সাথে দেখা যায়।
জানা গেছে, কিছুটা গোপনীয় বজায় রেখেই গত ১০ সেপ্টেম্বর বিয়ের কাজটি সেরে ফেলেছেন এই সঙ্গীত তারকা। দুই পরিবারের অল্প কিছু ঘনিষ্ঠজন নিয়ে ঘরোয়াভাবেই বিয়েটা সেরেছেন তিনি।
বিয়েটা পারিবারিকভাবে হলেও মূলত প্রেমের সম্পর্ক থেকেই এই পরিণয় হয়েছে বলেই জানা যায়। বেশ অনেকদিন যাবত চলতে থাকা এই ভালোবাসা শেষ পর্যন্ত বিয়েতে রূপ নিলো।
বেশ অনেকদিন যাবত তার বিয়ের গুঞ্জন শোনা গেলেও, হৃদয় বরাবরই দাবী করে এসেছেন, বিয়ের ব্যাপারটি তার পরিবারের হাতে, পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে, তারা যাকে পছন্দ করবে, তাকেই তিনি বিয়ে করবেন। হৃদয়ের নতুন স্ত্রীর নাম হুমায়রা, তিনি মালয়েশিয়া প্রবাসী।
সঙ্গীত জগতে আসার পর থেকেই প্রেম ও বিয়ে নিয়ে আলোচনায় থেকেছেন হৃদয় খান। ২০১০ সালে পূর্ণিমা আকতার নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ২০১৪ সালে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুজানাকে। এটি তার তৃতীয় বিয়ে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: