বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

তৃতীয় ওয়ানডেকোথায় থামবে বাংলাদেশ?



খেলাধুলা ডেস্ক::তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডেতে দাপুটের সঙ্গে জয় তুলে নেয় টাইগাররা তবে দ্বিতীয় ওয়ানডেতে তীরে এসেও শেষ রক্ষা হয়নি। জয়ের একেবারে কাছাকাছি গিয়ে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের কাছে ৩ রানে হেরেছিল টিম-টাইগাররা। তাই আজ সেই ব্যর্থতা ভুলতে সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মাঠে নামে বাংলাদেশ।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেন ড্যাসিং ওপেনার তামিম ইকবাল ও এনামুল হক বিজয়। কিন্তু হঠাৎ হোল্ডারের বাউন্সি বল খেলতে নেমে পাওয়েলের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফিরেন তিনি। বারবার সুযোগ পেলেও নিজেকে সেই ভাবে মেলে ধরতে পারছেন না এনামুল। আউট হওয়ার আগে করেন ৩১ বলে মাত্র ১০ রান। এরপর ক্রিজে আসেন সাকিব আল হাসান। এই অলরাউন্ডারকে সাথে নিয়ে আবারো ধীরি গতিতে খেলতে থাকে তামিম ইকবাল কিন্তু দ্রুত রান তোলার চেষ্টায় আশলে নার্সের বলে স্লগ সুইপ খেললে ডিপ স্কয়ার লেগে তার ক্যাচ ধরেন পল। ৪৪ বলে ৩৭ রান করে সাজঘরে ফিরে যায় সাকিব।

বিজয় আউটের পর পর তামিমকে সাথে নিয়ে ৮১ রানের জুটি গড়েন সাকিব। এর আগে ক্যারিয়ারে ৪৩ তম ওয়ানডে হাফ সেঞ্চুরি তুলে নেন তামিম ইকবাল। প্রথম ওয়ানডেতে সেঞ্চুরির পর দ্বিতীয় ওয়ানডেতেও হাফ সেঞ্চুরি হাঁকান এই ওপেনার।

সাকিব আউট হওয়ার পর মাঠে নামেন চলতি সিরিজে বিধ্বংসী ব্যাটিং করা মুশফিকুর রহিম। কিন্তু নার্সের বল স্ট্যাম্প ছেড়ে খেলতে গিয়ে বোল্ড হন এই উইকেট কিপার ব্যাটসম্যান। আউট হওয়ার আগে করেন ১২ রান।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩২ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৫৯ রান। এখন দেখার অপেক্ষা নির্ধারিত ৫০ ওভার শেষে কোথায় থামে বাংলাদেশের ইনিংস।

বাংলাদেশের একাদশ: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মাহিদ হাসান, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজের একাদশ: জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, ইভিন লুইস, শাই হোপ, শিম্রন হ্যাটমিয়ার, কাইরন পাওয়েল, রোভম্যান পাওয়েল, অ্যাশলে নার্স, কেমো পল, দেবেন্দ্র বিশু, শেলেডন কোটরেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: