মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

‘তৃণমূল মানুষের জন্য কাজ করছে সরকার’



জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, বর্তমান সরকার তৃণমূল মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শনিবার দুপুরে বাদিয়াখালি-সাঘাটা সড়কের ২৯ কিলোমিটার সড়ক প্রশস্তকরণ নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।গাইবান্ধা-ফুলছড়ি-ভরতখালি-সাঘাটা সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় এ কাজ করা হচ্ছে।

তিনি বলেন, প্রকৌশলী ও ঠিকাদারদের দ্বন্দ্বে একের পর এক টেন্ডার বাতিল হচ্ছে। না হলে এসব কাজ আরও দ্রুত করা সম্ভব হতো। কতিপয় হীন মানসিকতার ব্যক্তিদের কারণে দেশের সাধারণ মানুষদের দুর্ভোগ পোহাতে হয়। তবে বর্তমান সরকার এসব তৃণমূল সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে। তৃণমূল এসব মানুষদের দুর্ভোগ ও জীবনমান উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
এসময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান আসাদ, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উজ্জ্বল কুমার ঘোষ, সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান মন্ডল, সাঘাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাজমুল হুদা দুদু প্রমুখ।
২৯ কিলোমিটারের এ সড়কটি ২৪ ফুট প্রশস্ত। সড়কটি নির্মাণে ব্যয় হবে ৫৬ কোটি টাকা। আগামী বছর জুন মাসের মধ্যে পুরো কাজটি শেষ হওয়ার কথা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: