সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

‘তৃণমূল মানুষের জন্য কাজ করছে সরকার’



জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, বর্তমান সরকার তৃণমূল মানুষের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শনিবার দুপুরে বাদিয়াখালি-সাঘাটা সড়কের ২৯ কিলোমিটার সড়ক প্রশস্তকরণ নির্মাণ কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।গাইবান্ধা-ফুলছড়ি-ভরতখালি-সাঘাটা সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় এ কাজ করা হচ্ছে।

তিনি বলেন, প্রকৌশলী ও ঠিকাদারদের দ্বন্দ্বে একের পর এক টেন্ডার বাতিল হচ্ছে। না হলে এসব কাজ আরও দ্রুত করা সম্ভব হতো। কতিপয় হীন মানসিকতার ব্যক্তিদের কারণে দেশের সাধারণ মানুষদের দুর্ভোগ পোহাতে হয়। তবে বর্তমান সরকার এসব তৃণমূল সাধারণ মানুষের পাশে আছে এবং থাকবে। তৃণমূল এসব মানুষদের দুর্ভোগ ও জীবনমান উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
এসময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান আসাদ, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উজ্জ্বল কুমার ঘোষ, সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান মন্ডল, সাঘাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাজমুল হুদা দুদু প্রমুখ।
২৯ কিলোমিটারের এ সড়কটি ২৪ ফুট প্রশস্ত। সড়কটি নির্মাণে ব্যয় হবে ৫৬ কোটি টাকা। আগামী বছর জুন মাসের মধ্যে পুরো কাজটি শেষ হওয়ার কথা রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: