শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

তুরস্ক থেকে গ্রিসে যাওয়ার পথে ২৫ দিন ধরে নিখোঁজ নবীগঞ্জের আহাদ



নিউজ ডেস্ক:: তুরস্ক থেকে অবৈধভাবে গ্রিসে যাওয়ার পথে ২৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন নবীগঞ্জ উপজেলার আব্দুল আহাদ নামের এক ব্যক্তি। বিভিন্ন ভাবে যোগাযোগ করেও তার কোন সন্ধান না পাওয়ায় গভীর উৎকণ্ঠায় রয়েছেন স্বজনরা। গতকাল বুধবার বিকেলে সরেজমিনে গেলে নিখোঁজের স্বজনরা জানান, প্রায় ৭ বছর পূর্বে সংসারের স্বচ্ছলতা ফেরাতে মধ্যপ্রাচ্যের দেশ ইরানে যান নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পূর্ব জাহিদপুর গ্রামের মৃত শায়েস্তা মিয়ার পুত্র আব্দুল আহাদ (৩০)। সেখানে প্রায় ১ বছর থাকার পর ভালো কাজ না পেয়ে চলে যান তুরস্ক।

সম্প্রতি একটু বাড়তি সুখের আশায় দালালদের খপ্পড়ে অবৈধভাবে ইউরোপের দেশ গ্রিসে যাওয়ার সিদ্ধান্ত নেন আহাদ। জনৈক দালালের সাথে ২ লক্ষ ২০ হাজার চুক্তিতে প্রায় ২৫ দিন আগে তুরস্ক থেকে গ্রিসের উদ্যাশে রওয়ানা দেন। এর পর থেকেই পরিবার ও আত্মীয় স্বজনদের সাথে আব্দুল আহাদের কোন যোগাযোগ নেই।

আব্দুল আহাদের বড় ভাই জাবিদ উল্লাহ জানান, ২৫ দিন ধরে আব্দুল আহাদ নিখোঁজ রয়েছে। বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করেও কোন সন্ধান না পেয়ে চরম উৎকণ্ঠায় রয়েছেন তারা। তার সন্ধান পেতে সরকারের সহযোগীতার পাশাপাশি দালালের শাস্তি দাবী করছেন। নিখোঁজ আব্দুল আহাদ ৪ ভাই-বোনের মধ্যে সবার ছোট। সে বিদেশ গমনের ৩ বছর পুর্বে বিয়ে করেছিল। বর্তমানে তার ২ কন্যা সন্তান রয়েছে। নিখোঁজের সন্ধান পেতে দালালদের আইনের আওতায় আনার দাবী সচেতন মহলের।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: