মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

তুরস্কে ট্রেন দুর্ঘনায় নিহত ১০



আন্তর্জাতিক ডেস্ক::তুরস্কের উত্তর-পশ্চিমাঞ্চলে এক ট্রেন দুর্ঘটনায় অন্তত ১০ জন নিহত ও ৭৩ জন আহত হয়েছে। গ্রিস সীমান্তবর্তী এদিরনে থেকে ৩৬২ জন যাত্রী নিয়ে ট্রেনটি ইস্তাম্বুলে যাওয়ার পথে দুর্ঘটনায় পড়ে।

দুর্ঘটনায় ট্রেনের পাঁচটি ওয়াগন লাইনচ্যুত হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ভারী বর্ষণ ও ভূমিধসের ফলে রেল লাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় দুর্ঘটনাটি ঘটেছে।

প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান স্বরাষ্ট্র ও পরিবহন মন্ত্রণালয় থেকে তথ্য জেনেছেন এবং হতাহতদের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন।

বেসরকারি টেলিভিশন চ্যানেল সিএনএন তুর্ক বলেছে, একটি ব্রিজ ধ্বসে পড়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় কর্তৃপক্ষ আহতদের চিকিৎসার জন্য রক্ত দানের আবেদন জানিয়েছে। পার্সটুডে

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: