শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

তুফান সরকার ও কাউন্সিলর রুমকি ফের দু’দিনের রিমান্ডে



বগুড়া থেকে:বগুড়ায় ধর্ষিতা কিশোরী ও তার মাকে নির্যাতনের পর মাথা ন্যাড়া করে দেয়ার ঘটনার মূল নায়ক বগুড়া শহর শ্রমিক লীগের আহবায় (বহিস্কৃত) তুফান সরকার ও তার স্ত্রীর বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত আসনের ওয়ার্ড কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিকে পুনরায় দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

শুক্রবার বিকেলে দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করিয়ে আবারো ৫ দিনের রিমান্ডের আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) মো: আবুল কালাম আজাদ। জেলা বগুড়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহসান হাবিব শুনানী শেষে তুফান সরকার ও তার স্ত্রীর বড় বোন ওয়ার্ড কাউন্সিলর রুমকির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়াও তুফান সরকারের অন্যতম সহযোগি মুন্নাকে আদালতে হাজির করা হলে সে বিজ্ঞ আদালতের সামনে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

কিশোরী ধর্ষণ ও তার মাকে নির্যাতনের ঘটনায় বগুড়া সদর থানায় দায়েরকৃত মামলায় অভিযোগ করা হয়েছে বগুড়া শহর শ্রমিক লীগের আহবায় (বহিস্কৃত) তুফান সরকার এসএসসি পাশ করা কিশোরীকে ভাল কলেজে ভর্তি করিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে গত ১৭ জুলাই তার চকসূত্রাপুরের বাসায় নিয়ে গিয়ে ধর্ষণ করে।

২৮ জুলাই বিকেলে বগুড়া পৌরসভার ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর তুফানের স্ত্রীর বড় বোন মার্জিয়া হাসান রুমকির চকসূত্রাপুরের বাসায় অমানবিক নির্যাতনের পর নাপিতে ডকে এনে তাদের মা ও মেয়ের মাথা ন্যাড়া করিয়ে দেয়। ওই কিশোরীর মায়ের দায়ের করা মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত ১০ আসামীর মধ্যে ৯জনকে পুলিশ গ্রেফতার করেছে। তবে আসামী শিমুল এখনও পলাতক রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: