সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

তিস্তা চুক্তিতে সুষমার স্পষ্ট ‘না’



33. sushomaনিউজ ডেস্ক::
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরে যে তিস্তার পানি বন্টন সংক্রান্ত চুক্তি হচ্ছেনা অবশেষে তা নিশ্চিত হওয়া গেছে। মোদির বাংলাদেশ সফর নিয়ে এতদিন দুই দেশের রাজনীতিক ও বিশেষজ্ঞরা তিস্তা চুক্তির বিষয়ে নানা ধরণের বক্তব্য দিয়ে আসিছিলেন। অবশেষে তিস্তা চুক্তি যে এই মুহুর্তে হচ্ছেনা সেটা নিশ্চিত করলেন ভারতের পররাষ্ট্র বিষয়ক মন্ত্রী সুষমা স্বরাজ।

সুষমা স্বরাজ স্পষ্টই জানিয়ে দিয়েছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরকালে তিস্তা চুক্তির বিষয়ে কোন আলোচনা থাকবেনা।’

কারণ হিসেবে তিনি জানান, ‘এই জন্য পশ্চিমবঙ্গ সরকারের সিদ্ধান্তের প্রয়োজন। তার সঙ্গে আলোচনা করেই এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে ‘ কোন চুক্তি থাকবে না, কারণ, এজন্য পশ্চিমবঙ্গ বোর্ড রাষ্ট্র সরকারকে প্রয়োজন। “ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ আজ এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

আজ রোববার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজ। তবে, পশ্চিমবঙ্গ সরকারে সঙ্গে আলোচনায় বসার পক্রিয়া অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: