মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

তিন সিটিতেই এগিয়ে আ.লীগ



নিউজ ডেস্ক:: দেশের তিনটি সিটি কর্পোরেশন নির্বাচনে প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের প্রার্থীরা এগিয়ে রয়েছেন। এর মধ্যে রাজশাহী সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান (লিটন) ১৩৮টি কেন্দ্রের মধ্যে ১০টির ফলাফল পাওয়া গেছে। এসব কেন্দ্রের ফলাফলে লিটন পেয়েছেন ১০ হাজার ২৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল পেয়েছেন ৩ হাজার ৯৬৮ ভোট। এই সিটিতে মোট ভোটার ৩ লাখ ১৮ হাজার ১৩৮।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন কামরান ১৩৪টি কেন্দ্রের মধ্যে ৩টি কেন্দ্রে পেয়েছেন এক হাজার ৮৬৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী পেয়েছেন এক হাজার ৭২৬ ভোট। সিলেট সিটি কর্পোরেশনে মোট ভোটার ৩ লাখ ২১ হাজার ৭৩২।

অপরদিকে, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১২৩টি কেন্দ্রের মধ্যে ৫টিতে ৩ হাজার ৫৫৯ ভোট পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। আর বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার পেয়েছেন এক হাজার ১৩৬ ভোট। বরিশাল সিটি কর্পোরেশনে মোট ভোটার ২ লাখ ৪২ হাজার ১৬৬।

এর আগে সোমবার সকাল ৮টায় রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। ভোটগ্রহণ চলাকালে এই তিন সিটির বিভিন্ন কেন্দ্রে অনিয়ম, ভোট কারচুপি ও ভোটারদের ভোট কেন্দ্র থেকে বের করে দেয়াসহ বিভিন্ন ঘটনা ঘটেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: