সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

তিন ফরম্যাটেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব



shakib-al-hasan-স্পোর্টস ডেস্ক:: টেস্ট এবং টি২০’র পর এবার ওয়ানডেতেও বিশ্বসেরা অলরাউন্ডারের আসন দখল করে নিলেন সাকিব আল হাসান। সর্বশেষ আইসিসি প্রকাশিত র‌্যাঙ্কিংয়ে পাকিস্তানের মোহাম্মদ হাফিজকে পেছনে ফেলে সেরার আসন দখল করেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

এর আগে ২১ ডিসেম্বর আইসিসি কর্তৃক প্রকাশিত সর্বশেষ র‌্যাংকিংয়ে টেস্ট এবং টি-২০’তে শীর্ষস্থানে উঠে আসেন সাকিব। ওয়ানডেতে ছিলেন দ্বিতীয় স্থানে। এবার ওয়ানডেতেও শীর্ষস্থানে ওঠায় সাকিব এখন ক্রিকেটের সবগুলো ফরম্যাটের সেরা অলরাউন্ডার। সাকিবই প্রথম ক্রিকেটার যিনি একই সঙ্গে আইসিসির তিনটি ফরম্যাটেই শীর্ষস্থানে উঠলেন।

ওয়ানডেতে সাকিবের এখন রেটিং পয়েন্ট ৪০৩। দ্বিতীয় স্থানে থাকা পাকিস্তানের মোহাম্মদ হাফিজের রেটিং ৩৯৭। তৃতীয়স্থানে রয়েছে শ্রীলংকার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউজ। তার রেটিং ৩৯৫।

মোহাম্মদ হাফিজ আপাতত সাকিবের জন্য আর হুমকি নন। কারণ অ্যাকশন অবৈধ হওয়ার কারণে আন্তর্জাতিক ক্রিকেটে আর বোলিং করতে পারবেন না তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: