বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

তিন উইকেট হারিয়ে চাপে ইংল্যান্ড



খেলাধুলা ডেস্ক::লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাট করার সিন্ধান্ত নেয় ইংল্যান্ড। দুই দলই সেমিফাইনালের উইনিং কম্বিনেশন নিয়েই মাঠ নেমেছে। এর আগে মেয়েদের বিশ্বকাপের দশ আসরে ছয়বার ফাইনাল খেলেছে ইংল্যান্ডের মেয়েরা। তার মধ্যে শিরোপা জিতেছে তিনবার। অন্যদিকে এ নিয়ে দ্বিতীয়বারের মতো ফাইনাল খেলছে ভারত। এর আগে একবার ফাইনালে উঠলেও শিরোপা জেতা হয়নি তাদের।

ব্যাটিংয়ের শুরুতে ঠান্ডা মাথায় ব্যাট করতে থাকে ইংল্যান্ড মহিলা দল। কিন্তু পরে ভারতের ভালো বলিংয়ের কারণে ৩ উইকেট হারিয়ে চাপে পরেছে ইংল্যান্ড ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংল্যান্ডের স্কোর: ৩০.৩ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৩৮ রান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: