বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

তিনজনের বিষপান: একজনের মৃত্যু



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় তিনজন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। দু’জনকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার রাজিহার গ্রামের নিরঞ্জন রায়ের ছেলে সুব্রত রায় (১৭) পারিবারিক কলহের কারনে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

সুব্রত অসুস্থ হয়ে পরলে মুমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। সন্ধ্যায় এসআই দেলোয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের বরিশাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

অন্যদিকে একইদিন উপজেলার রামানন্দেরআঁক গ্রামের রাধা কান্ত গোমস্তার ছেলে পরিমল গোমস্তার (৫৫) পরিবারের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হলে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

এছাড়া একইদিন উপজেলার আস্কর গ্রামের মিন্টু হাজরার স্ত্রী আশা লতা হাজরা (৩০) স্বামীর সাথে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। নয়া দিগন্ত

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: