সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

তিনজনের বিষপান: একজনের মৃত্যু



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় তিনজন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। দু’জনকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার রাজিহার গ্রামের নিরঞ্জন রায়ের ছেলে সুব্রত রায় (১৭) পারিবারিক কলহের কারনে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

সুব্রত অসুস্থ হয়ে পরলে মুমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। সন্ধ্যায় এসআই দেলোয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের বরিশাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

অন্যদিকে একইদিন উপজেলার রামানন্দেরআঁক গ্রামের রাধা কান্ত গোমস্তার ছেলে পরিমল গোমস্তার (৫৫) পরিবারের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হলে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

এছাড়া একইদিন উপজেলার আস্কর গ্রামের মিন্টু হাজরার স্ত্রী আশা লতা হাজরা (৩০) স্বামীর সাথে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। নয়া দিগন্ত

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: