রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

তিনজনের বিষপান: একজনের মৃত্যু



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় তিনজন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। দু’জনকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার রাজিহার গ্রামের নিরঞ্জন রায়ের ছেলে সুব্রত রায় (১৭) পারিবারিক কলহের কারনে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

সুব্রত অসুস্থ হয়ে পরলে মুমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। সন্ধ্যায় এসআই দেলোয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের বরিশাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

অন্যদিকে একইদিন উপজেলার রামানন্দেরআঁক গ্রামের রাধা কান্ত গোমস্তার ছেলে পরিমল গোমস্তার (৫৫) পরিবারের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হলে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

এছাড়া একইদিন উপজেলার আস্কর গ্রামের মিন্টু হাজরার স্ত্রী আশা লতা হাজরা (৩০) স্বামীর সাথে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। নয়া দিগন্ত

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: