বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

তিনজনের বিষপান: একজনের মৃত্যু



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় তিনজন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। দু’জনকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার রাজিহার গ্রামের নিরঞ্জন রায়ের ছেলে সুব্রত রায় (১৭) পারিবারিক কলহের কারনে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

সুব্রত অসুস্থ হয়ে পরলে মুমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। সন্ধ্যায় এসআই দেলোয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের বরিশাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

অন্যদিকে একইদিন উপজেলার রামানন্দেরআঁক গ্রামের রাধা কান্ত গোমস্তার ছেলে পরিমল গোমস্তার (৫৫) পরিবারের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হলে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

এছাড়া একইদিন উপজেলার আস্কর গ্রামের মিন্টু হাজরার স্ত্রী আশা লতা হাজরা (৩০) স্বামীর সাথে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। নয়া দিগন্ত

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: