সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

তিনজনের বিষপান: একজনের মৃত্যু



নিউজ ডেস্ক::বরিশালের আগৈলঝাড়ায় তিনজন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। এতে একজনের মৃত্যু হয়েছে। দু’জনকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার রাজিহার গ্রামের নিরঞ্জন রায়ের ছেলে সুব্রত রায় (১৭) পারিবারিক কলহের কারনে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে।

সুব্রত অসুস্থ হয়ে পরলে মুমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়। সন্ধ্যায় এসআই দেলোয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের বরিশাল মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

অন্যদিকে একইদিন উপজেলার রামানন্দেরআঁক গ্রামের রাধা কান্ত গোমস্তার ছেলে পরিমল গোমস্তার (৫৫) পরিবারের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া হলে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

এছাড়া একইদিন উপজেলার আস্কর গ্রামের মিন্টু হাজরার স্ত্রী আশা লতা হাজরা (৩০) স্বামীর সাথে অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। তাকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। নয়া দিগন্ত

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: