রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «   আবরার হত্যায় নির্ভুল চার্জশিট তৈরি হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «  

তাহিরপুরে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের তাহিরপুরে নাঈমা খাতুন নামে এক মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বড়দল(উঃ) ইউনিয়নের ব্রাহ্মণগাঁও মধ্যপাড়ার ফজলুল হকের মেয়ে। নিহত নাঈমা বোরখাড়া মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। মঙ্গলবার রাত আনুমানিক ১১ টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মা-বাবা লেখাপড়ার প্রতি মনযোগি হওয়ার জন্য নাঈমাকে চাপ দেন। মা বাবার এসব কথা শুনে সে রাগ করে ঘরে গিয়ে নির্বাক বসে থাকে। এক পর্যায়ে সন্ধ্যার দিকে পরিবারের লোকজন বসতবাড়ির পেছনে লটকন গাছের ডালে ওড়না পেছানো ঝুলন্ত অবস্থায় নাঈমাকে দেখতে পান। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমির উদ্দিন জানান, মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে বুধবার সকালে মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: