সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক  » «   লিবিয়ায় নিয়ে নির্যাতন, মুক্তিপণ বাণিজ্য  » «   ২১ আগস্ট হামলা: সাবেক দুই আইজিপির জামিন  » «   নাইকো মামলার পরবর্তী শুনানি ৪ ফেব্রুয়ারি  » «   ডাকাতি চেষ্টার অভিযোগে এসআই আটক  » «   শরিকদের সঙ্গে দূরত্ব বাড়ছে আ.লীগের  » «   মালিতে জঙ্গি হামলায় জাতিসংঘের ১০ শান্তিরক্ষী নিহত  » «   ঘুষ নেয়ার মামলায় জামিন পেলেন নাজমুল হুদা  » «   আওয়ামী লীগ জনগণের আস্থার মর্যাদা রাখবে: প্রধানমন্ত্রী  » «   নৌবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ পেলেন আওরঙ্গজেব চৌধুরী  » «   আফগানিস্তানে গভর্নরের গাড়িবহরে আত্মঘাতী হামলা: নিহত ৮  » «   ফেসবুকে ‘#বিদায়’ স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা!  » «   স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে গিয়ে যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী  » «   আরও ২৫০ রোহিঙ্গাকে বাংলাদেশে ফেরত পাঠাচ্ছে সৌদি আরব  » «   ২৭ বছর থেকে নির্বাচনবিহীন এমসি কলেজ ছাত্র সংসদ  » «  

তারকা হওয়ার আগে বলিউড সেলিব্রেটিদের প্রেম



বিনোদন ডেস্ক:: সিনেমার মতই বিচিত্র তারকাদের জীবন। বিশেষ করে বলিউডে। রোমান্টিক সিনেমার মতো এই ইন্ডাস্ট্রির তারকাদের জীবনেও রোমান্সে ভরপুর। কখনও প্রেম, তো কখনও বিচ্ছেদ। পত্রিকার পাতায় তাদের এসব রোমান্সের গল্প ও গুঞ্জন প্রায়ই প্রকাশ পায়। তবে এমন কিছু প্রেমের সম্পর্ক বা গল্প রয়েছে যা অনেকেরই অজানা।

বলিউডে প্রবেশ করার আগে অর্থাৎ তারকা খ্যাতি পাওয়ার আগে যেসব তারকা প্রেমে মজে ছিলেন তাদের নিয়ে আজকের এই প্রতিবেদন-

অর্জুন-অর্পিতা
বলিউডে ডেবিউ করার আগে অর্জুন কাপূরের মেন্টর ছিলেন সালমান খান। সে সময় সালমানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে অর্জুনের। তবে সালমনাকে সে কথা জানাতে পারেননি তিনি। এর পর অনেকের সঙ্গেই নাম জড়িয়েছে বনি কাপূরের ছেলের। তবে ঘনিষ্ঠদের কাছে নাকি অর্জুন স্বীকার করেছেন, অর্পিতাই তার একমাত্র এবং সত্যিকারের প্রেম।

সিদ্ধার্থ-আলিয়া
আলি দাদরকরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্কটা নতুন নয়। সেই ছোটবেলা থেকেই। চাইল্ডহুড সুইটহার্ট বলতে যা বোঝায় তাই। কিন্তু সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে আলিয়ার প্রেমের গুঞ্জন শুরু থেতেই হোঁচট খায়।

আদিত্য- আহানা
আদিত্য রায় কপূরের সঙ্গে হেমা মালিনীর মেয়ে আহানা দেওলের প্রেম টিকেছিল প্রায় চার বছর। সে সময় আদিত্য আশিকী-স্টার নন। বলিউডের ফ্যানেরাও তাকে চেনেন না। তবে এই সম্পর্কের কথা নিয়ে কখনও খেলামেলা কিছু বলেননি আদিত্য।

রণবীর-অবন্তিকা
রণবীর কপূরের সঙ্গে একাধিক নারীর নাম জড়িয়েছে। তবে বলিউডের অনেকের দাবি, অবন্তিকা মালিক খান নাকি রণবীরের প্রথম প্রেম। সেই অবন্তিকা, যিনি এখন সুখে ঘর করছেন ‘জানে তু… ইয়া জানে না’-র হিরো ইমরান খানের সঙ্গে। আর রণবীর-অবন্তিকা দুজনেই নাকি এখন বন্ধু।

অনুশকা- জোহেব
বিরাট কোহালি নন, বলিউডে পা রাখার আগে অনুশকা শর্মার প্রেম ছিলেন জোহেব ইউসুফ। স্মার্ট-হ্যান্ডসাম জোহেবের মতোই আনুশকাও তখন বেঙ্গালুরুতে থাকতেন। আর স্বপ্ন দেখতেন, বলিউডে অভিনয় করার। সে জন্য মুম্বাইতেও একসঙ্গে এসেছিলেন। তবে অনুশকার স্বপ্ন সত্যি হলেও বলিউডে ব্রেক পাননি জোহেব। শেষমেশ বেঙ্গালুরুতেই ফিরে যান তিনি।

রণবীর সিং-আহানা দেওল
আদিত্য রায় কপূরের সঙ্গে সম্পর্ক শুরুর অনেক আগে থেকেই রণবীর সিংহের সঙ্গে ডেটিং করতেন আহানা দেওল। একই ফ্রেন্ডস সার্কলে ঘোরাফেরাও ছিল তাদের। তবে সময়ের সঙ্গে সঙ্গে সে সম্পর্ক ফুরিয়ে যায়। বৈভব ভোরাকে বিয়ে করে সুখে রয়েছেন আহানা। আর রণবীর তো কিছু দিন পরেই দীপিকা পাড়ুকোনের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন।

ঐশ্বরিয়া-রাজীব মুলচন্দানী
বলিউডে পা রাখার আগে মডেলিং ক্যারিয়ারে বেশ ভালোই নাম ছিল ঐশ্বরিয়া রাইয়ের। সে সময় রাজীব মুলচন্দানী নামে আরও এক নামজাদা মডেলের সঙ্গে তার কঠিন প্রেম চলছিল। তবে মডেলিং ক্যারিয়ারের মাঝেই মিস ওয়ার্ল্ড হওয়ার পর থেকেই ঐশ্বরিয়া ভাগ্যবদল ঘটে। ডাক পড়ে বলিউডেও। রাজীবের সঙ্গে সম্পর্কেও ছেদ পড়ে।

সূত্র : আনন্দবাজার

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: