শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «   টেকনাফে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ আজ  » «   বিশ্ব ইজতেমা: প্রথম পর্বের আখেরি মোনাজাত আজ  » «   ৩৬০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র স্থাপনে সিমেন্সের সঙ্গে চুক্তি  » «   ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «  

তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার



বিনোদন ডেস্ক:: তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বালাসারাভক্কমে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের সদস্যদের দাবি, পারিবারিক অশান্তির কারণেই তিনি আত্মহত্যা করেছেন।

তিন বছর আগে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা, কিন্তু পরিবারে কোনো সন্তান ছিল না। বিষয়টি নিয়েও অবসাদে ভুগছিলেন তিনি। বুধবার সকালে বালাসারাভক্কমে বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত মরদেহ।

স্থানীয়দের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকায় জানানো হয়, পারিবারিক অশান্তির কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে ৩২ বছরের এ অভিনেত্রী। সন্তান না হওয়ার কারণে হতাশ ছিলেন অভিনেত্রী। আর তার জেরে পারিবারিক অশান্তি চরমে উঠেছিল। সম্প্রতি একাও থাকতে শুরু করেছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়ঙ্কার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাতপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা। তবে জনপ্রিয় হয়েছিলেন ‘ভামসাম’ নামক একটি সিরিয়ালে অভিনয়ের পর। তার চরিত্রের নাম ছিল ‘জ্যোতিকথা’। যে সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন রাম্যা কৃষ্ণন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: