বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার



বিনোদন ডেস্ক:: তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বালাসারাভক্কমে বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের সদস্যদের দাবি, পারিবারিক অশান্তির কারণেই তিনি আত্মহত্যা করেছেন।

তিন বছর আগে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা, কিন্তু পরিবারে কোনো সন্তান ছিল না। বিষয়টি নিয়েও অবসাদে ভুগছিলেন তিনি। বুধবার সকালে বালাসারাভক্কমে বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত মরদেহ।

স্থানীয়দের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকায় জানানো হয়, পারিবারিক অশান্তির কারণেই আত্মহত্যার পথ বেছে নিয়েছে ৩২ বছরের এ অভিনেত্রী। সন্তান না হওয়ার কারণে হতাশ ছিলেন অভিনেত্রী। আর তার জেরে পারিবারিক অশান্তি চরমে উঠেছিল। সম্প্রতি একাও থাকতে শুরু করেছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়ঙ্কার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাতপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা। তবে জনপ্রিয় হয়েছিলেন ‘ভামসাম’ নামক একটি সিরিয়ালে অভিনয়ের পর। তার চরিত্রের নাম ছিল ‘জ্যোতিকথা’। যে সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন রাম্যা কৃষ্ণন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: