বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

তামিম- ইমরুলের শতকে বাংলাদেশের সংগ্রহ: ২১৩/০



45035308.cms_স্পোর্টস ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় টেস্টের প্রথম দিনে শতকের দেখা পেয়েছেন ‍বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল ও ইমরুল কায়েস। ১৫০ বলে ১৪টি চার ও ১টি ছক্কায় ক্যারিয়ারের ষষ্ঠ শতক পূর্ন করেন তামিম ইকবাল। এর পরই সেঞ্চুরি তুলে নেন ইমরুল কায়েস। শেষ খবর অনুযায়ী বাংলাদেশের সংগ্রহ বিনা উইকেটে ২১২ রান।

চট্রগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় সকাল ৯.৩০ মিনিটে।

তৃতীয় টেস্টের বাংলাদেশ একাদশে এসেছে ২টি পরিববর্তন। পরপর দুই ম্যাচে ভালো করতে না পারায় শেষ টেস্টে শামসুর রহমান শুভর জায়গায় স্থান পেয়েছেন ওপেনার ইমরুল কায়েস। অন্যদিকে পেসার শাহাদাতের পরিবর্তে ফিরেছেন পেসার শফিউল ইসলাম।

এছাড়া জিম্বাবুয়ে দলেও ২টি পরিবর্তন এসেছে।

বুধবার থেকে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বসুন্ধরা সিমেন্ট টেস্ট সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট। যদিও এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে টাইগাররা। শেষ ম্যাচটি জিতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়েই আজ বাংলাদেশ মাঠে নামবে।

বাংলাদেশ দল: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুমিনুল হক, শুভাগত হোম, মাহমুদউল্লাহ রিয়াদ, জুবায়ের হোসেন লিখন, শফিউল ইসলাম, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম।

জিম্বাবুয়ে দল: ব্রেন্ডন টেলর (অধিনায়ক), সিকান্দার রাজা, রেগিস চাকাবভা, শিঙ্গি মাসাকাদজা, এল্টন চিগুম্বুরা, ক্রেইগ আরভিন, টাফাডজওয়া কামুঞ্জোজি, হ্যামিল্টন মাসাকাদজা, জন এনউম্বু, টিনাশে পানিয়ানগারা, ভুসিমিজি সিবান্দা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: