সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

তামিমের শূন্যস্থান পূরণ করবে কে?



স্পোর্টস ডেস্ক:: কব্জিতে আঘাত পেয়ে মাঠ ছেড়ে ড্রেসিংরুমে ফেরেন। সেখান থেকে সোজা যান হাসপাতালে, করান এক্স-রে। সেই রিপোর্ট হাতে এসে পৌঁছেছে। তাতে চিড় দেখা গেছে। তা থেকে সেরে উঠতে চার থেকে ছয় সপ্তাহ লাগতে পারে। ফলে এশিয়া কাপে আর খেলা হচ্ছে না তামিম ইকবালের!

শনিবার মাঠে গড়িয়েছে এশিয়া কাপ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-শ্রীলংকা। দুবাইয়ে টস জিতে আগে ব্যাটিং নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে শুরুতেই হোঁচট খান তারা। দলীয় ২ রানে লাসিথ মালিঙ্গার শিকার হয়ে ফেরেন লিটন ও সাকিব।

এরপর মরার ওপর খাঁড়ার ঘা হয়ে দেখা দেয় তামিমের আঘাত।দলীয় সেই রানেই সুরঙ্গা লাকমলের বাউন্সে লেগ সাইডে শট খেলতে গিয়ে বাম হাতের কব্জিতে আঘাত পান তিনি। দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে।সেখান থেকে নেয়া হয় স্টেডিয়ামের নিকটবর্তী হাসপাতালে।করা হয় এক্স-রে। তাতে চিড় ধরা পড়ে।

এবারের এশিয়া কাপে শিরোপার আশা করছে বাংলাদেশ। সেই যাত্রায় বড় ধাক্কা খেল টাইগাররা।শুরুতেই দলের সেরা ব্যাটসম্যানকে হারাল তারা। তার জায়গা কে পূরণ করবে তা বলা যাচ্ছে না।ড্যাশিং ওপেনারের ব্যাকআপ হিসেবে শেষ মুহূর্তে দেশ থেকে আরব আমিরাতে নিয়ে যাওয়া হয়েছে মুমিনুল হককে।এছাড়া নাজমুল হোসেন শান্ত রয়েছেন দলে।তামিমের শূন্যস্থান এখন কে পূরণ করেন তাই দেখার। সেইসঙ্গে এ ধাক্কা সামলে বাংলাদেশ কতদূর যায় তাতেও নজর থাকছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: