সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ঢামেকে পুলিশকে ফাঁকি দিয়ে পালালো হত্যা মামলার আসামি



Damake_SM_736455213নিউজ ডেস্ক: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন থাকা এক হত্যা মামলার আসামি তার প্রহরায় নিয়োজিত পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে গেছে।

শনিবার (১০ অক্টোবর) সকাল সোয়া ৭টার দিকে ঢামেকের ১০২ নম্বর ওয়ার্ডের ১৮ নম্বর বেড থেকে পালিয়ে যায় তাজুদ খান (৩০) নামে ওই আসামি।

তাজুদ নেত্রকোনার আটপাড়া থানার লক্ষীপুর গ্রামের রফিক খানের ছেলে। ঢামেকে তার নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজারবাগ পুলিশ লাইনের দুই সদস্য।

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, তাজুদ আটপাড়া থানার হত্যা মামলার আসামি। আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য ঢামেকে ভর্তি করা হয়েছিল। পুলিশি প্রহরায়ই তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

এখন তার সন্ধান চলছে বলে জানান পরিদর্শক মোজাম্মেল হক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: