শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «  

ঢাবির ‌ ‘চ’ ইউনিটে উত্তীর্ণ ২০৮ জন



শিক্ষাঙ্গন ডেস্ক :: ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ২০৮ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি অফিসে উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক আনুষ্ঠানিকভাবে এই ফল প্রকাশ করেন।

পরীক্ষার বিস্তারিত ফল ও ভর্তি প্রক্রিয়া সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd ওয়েব সাইটে জানা যাবে। এছাড়া, যেকোন মোবাইল ফোন থেকে DU CHA লিখে roll no টাইপ করে 16321 নম্বরে send করলে ফিরতি SMS এ ভর্তিচ্ছুরা তাদের ফল জানতে পারবেন।

উত্তীর্ণ হওয়া শিক্ষার্থীদের ২৩ অক্টোবর (রোববরা) থেকে ৩০ অক্টোবর (রোববার) এর মধ্যে বিষয় পছন্দক্রম ফরমপূরণ করতে হবে। কোটায় আবেদনকারীদের ২৩ অক্টোবর থেকে ৩০ অক্টোবরের মধ্যে কোটার ফরম ডিন অফিস থেকে সংগ্রহ করে তা পূরণ করে জমা দিতে হবে।

ফল নিরীক্ষণের জন্য ফি প্রদান সাপেক্ষে ২০ অক্টোবর থেকে ২৭ অক্টোবরের মধ্যে ডিন অফিসে আবেদন করা যাবে। যা আগামী ৮ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: