মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার



imagesনিউজ ডেস্ক :: ঢাকা-সিলেট মহাসড়কের পিটুয়া নামক স্থান থেকে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত ১টায় শেরপুর হাইওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিটুয়া নামক স্থানে রাত সাড়ে ১২ টার দিকে বিকট একটি শব্দ শুনে আশপাশের লোকজন রাস্তার পাশে গিয়ে দেখতে পান এক ব্যক্তি রক্তাক্ত হয়ে পড়ে আছেন। স্থানীয় লোকজন শেরপুর হাইওয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরনে ছিল একটি সাদা হাফশার্ট ও বাদামী রঙ্গের প্যান্ট। ধারণা করা হচ্ছে, রাস্তা পারাপারের সময় দ্রুতগামী কোনো গাড়ির চাপায় ঐ ব্যক্তি মৃতুবরণ করেন।

শেরপুর হাইওয়ে থানার ওসি নুরুন নবী সরকার জানান, লাশটি ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হচ্ছে। কোন পরিচায় না পাওয়া গেলে ময়না তদন্ত শেষে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

 

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: