বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার



imagesনিউজ ডেস্ক :: ঢাকা-সিলেট মহাসড়কের পিটুয়া নামক স্থান থেকে এক অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত ১টায় শেরপুর হাইওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিটুয়া নামক স্থানে রাত সাড়ে ১২ টার দিকে বিকট একটি শব্দ শুনে আশপাশের লোকজন রাস্তার পাশে গিয়ে দেখতে পান এক ব্যক্তি রক্তাক্ত হয়ে পড়ে আছেন। স্থানীয় লোকজন শেরপুর হাইওয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরনে ছিল একটি সাদা হাফশার্ট ও বাদামী রঙ্গের প্যান্ট। ধারণা করা হচ্ছে, রাস্তা পারাপারের সময় দ্রুতগামী কোনো গাড়ির চাপায় ঐ ব্যক্তি মৃতুবরণ করেন।

শেরপুর হাইওয়ে থানার ওসি নুরুন নবী সরকার জানান, লাশটি ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হচ্ছে। কোন পরিচায় না পাওয়া গেলে ময়না তদন্ত শেষে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

 

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: