রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ



madaripur-large20161211133948মাদারীপুরে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ সরকারিকরণের দাবিতে রোববার বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত দেড় ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষক-শিক্ষার্থীরা। এতে মহাসড়কের দুই কিলোমিটার এলাকা জুড়ে যানজট সৃষ্টি হয়।

জানা গেছে, ঐতিহ্যবাহী কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজকে সরকারিকরণের দাবিতে গত চার দিন যাবত লাগাতার আন্দোলন করে আসছে শিক্ষক-শিক্ষার্থীরা। তারই অংশ হিসেবে বেলা ১১টার দিকে কলেজ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ভূরঘাটা এসে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে।

এসময় শিক্ষার্থীরা কলেজ সরকারিকরণের দাবিতে বিভিন্ন শ্লোগান দেন। এতে দুই কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে সরকারকে সর্তক করে দাবি মেনে নেয়ার আহ্বান জানিয়ে অবরোধ তুলে নেন শিক্ষক-শিক্ষার্থীরা।

দাবি মেনে না নেয়া হলে আগামীতে কঠোর কর্মসূচিসহ ঢাকা-বরিশাল মহাসড়ক অনির্দিষ্টকালের জন্যে বন্ধ করে দেয়ার ঘোষণাও দেন তারা।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: