মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট



নিউজ ডেস্ক::ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ঢাকামুখী মেঘনা সেতু থেকে ভাটেরচর পর্যন্ত সাত কিলোমিটার ও কুমিল্লা মুখী ভবেরচর থেকে দাঊদকান্দী পযর্ন্ত ৬ কিলোমিটার তীব্র যানজট দেখা দিয়েছে। গাড়ী চাপ থাকার কারনে বুধবার ভোর থেকে থেকেই সেখানে যানজটের সৃষ্টি হয়। তবে গজারিয়ার ভাটেরচর থেকে যানজটের তীব্রতা বেশি।

ঢাকা থেকে কুমিল্লাগামী লেনে ধীর গতিতে গাড়ি চললেও ঢাকামুখী যানবাহন অনেকটা স্থবির হয়ে আছে। অতিরিক্ত গাড়ির চাপে এমন যানজটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঈদকে সামনে রেখে গাড়ীর চাপ বেড়েছে।

ভবেরচর হাইওয়ে পুলিশফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, গজারিয়া ভাটেরচর থেকে মেঘনা ব্রীজ পযন্ত ঢাকামুখী গাড়ির চাপে যানজটের সৃষ্টি হয়েছে। গজারিয়ার ভাটেরচর এলাকা থেকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: