সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মানুষের জীবনে দিনবদলের যাত্রা শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাসোগি হত্যায় নগ্নসত্য বের করেই ছাড়ব: এরদোয়ান  » «   দুর্নীতির মামলায় অনুমতি ছাড়া সরকারি কর্মচারীদের গ্রেপ্তার নয়  » «   খাশোগির মৃত্যু : ফের সুর পাল্টাল সৌদি  » «   সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশ ঘিরে সরব বিএনপি  » «   তাইওয়ানে ট্রেন লাইনচ্যুত হয়ে ১৮ জনের প্রাণহানি  » «   যেসব শর্তে সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট  » «   মাসুদা ভাট্টি ভীষণ রকম চরিত্রহীন: তসলিমা নাসরিন  » «   খাশোগিকে টুকরো টুকরো করে তুরস্কের জঙ্গলে ফেলা হয় : সৌদি  » «   নাইজেরিয়ায় তুচ্ছ ঘটনায় দাঙ্গা : নিহত ৫৫  » «   জাতীয় সংসদের শেষ অধিবেশনে প্রথম দিন যে বিলগুলোর উত্থাপন  » «   খাসোগি হত্যা:সৌদির ব্যাখ্যায় সন্তুষ্ট নন বিশ্ব নেতারা  » «   মৃত্যু আর্তনাদের মধ্যেই হতাহতদের সব কিছু লুট!  » «   ব্যারিস্টার মঈনুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  » «   দুর্গাকে তুষ্ট করতে ৯ বছরের শিশুকে বলি দিল আত্মীয়রা!  » «  

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট



নিউজ ডেস্ক::ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ঢাকামুখী মেঘনা সেতু থেকে ভাটেরচর পর্যন্ত সাত কিলোমিটার ও কুমিল্লা মুখী ভবেরচর থেকে দাঊদকান্দী পযর্ন্ত ৬ কিলোমিটার তীব্র যানজট দেখা দিয়েছে। গাড়ী চাপ থাকার কারনে বুধবার ভোর থেকে থেকেই সেখানে যানজটের সৃষ্টি হয়। তবে গজারিয়ার ভাটেরচর থেকে যানজটের তীব্রতা বেশি।

ঢাকা থেকে কুমিল্লাগামী লেনে ধীর গতিতে গাড়ি চললেও ঢাকামুখী যানবাহন অনেকটা স্থবির হয়ে আছে। অতিরিক্ত গাড়ির চাপে এমন যানজটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঈদকে সামনে রেখে গাড়ীর চাপ বেড়েছে।

ভবেরচর হাইওয়ে পুলিশফাঁড়ির ইনচার্জ মো. আলমগীর হোসেন বলেন, গজারিয়া ভাটেরচর থেকে মেঘনা ব্রীজ পযন্ত ঢাকামুখী গাড়ির চাপে যানজটের সৃষ্টি হয়েছে। গজারিয়ার ভাটেরচর এলাকা থেকে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: