শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করল শিক্ষার্থীরা



নিউজ ডেস্ক::রবিবার (২৯ জুলাই) বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে বুধবার (১ আগষ্ট) বিক্ষোভ করে রাজধানীর দনিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় তারা ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে ও বেশ কিছু গাড়ি ভাংচুর করে।

শিক্ষার্থীদের মৃত্যুতে সহপাঠিরা মৃত্যু কোনো ভাবেই মেনে নিতে পারছে না স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এমন অবস্থায় যেন ক্লাসে মনোযোগ থাকে না তাদের। শোক-ক্ষোভ উভয়ই কাজ করে তাদের ভিতরে। এর ফলে তৈরি হয় মিশ্র প্রতিক্রিয়ার। আর এ প্রতিক্রিয়াই তাদের নিয়ে এসেছে রাস্তায়।

এ ব্যাপারে দনিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নজরুল ইসলাম বলেন, আমরা বাসের ঘাতক ড্রাইভারের ফাঁসি চাই। এই দুর্ঘটনার সঠিক শাস্তি চাই। শুধু শাস্তি দেওয়া হবে বললেই হবে না ব্যবস্থা নিতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: