সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «   ফেনীতে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ৬  » «   আজ পবিত্র হজ  » «   নিজের বিয়ে বন্ধ করতে যে কাণ্ড করেছিলেন বাজপেয়ী  » «   ভেঙে পড়ার ঝুঁকিতে ফ্রান্সের ৮৪০টি সেতু!  » «   ১ লাখ জাল নোট তৈরিতে খরচ মাত্র ১০ হাজার টাকা!  » «   সেপ্টেম্বরেই ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় : আইনমন্ত্রী  » «   কফি আনানের মৃত্যুতে বিশ্ব নেতাদের শোক  » «   কেরালায় বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩৫৭  » «   বন্যার্তদের জন্য অনন্য নজির কেরালার মাছ ব্যবসায়ী ছাত্রীর  » «   বয়স ৬২, অপরাধ ১১২, কে এই মহিলা ডন?  » «   কোরবানির পশুর হাট: মিয়ানমার থেকে গবাদি পশুর রেকর্ড আমদানি  » «   ‘এবার নয়, সংলাপ হবে পরবর্তী নির্বাচনে’  » «  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করল শিক্ষার্থীরা



নিউজ ডেস্ক::রবিবার (২৯ জুলাই) বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুকে কেন্দ্র করে বুধবার (১ আগষ্ট) বিক্ষোভ করে রাজধানীর দনিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ সময় তারা ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে ও বেশ কিছু গাড়ি ভাংচুর করে।

শিক্ষার্থীদের মৃত্যুতে সহপাঠিরা মৃত্যু কোনো ভাবেই মেনে নিতে পারছে না স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এমন অবস্থায় যেন ক্লাসে মনোযোগ থাকে না তাদের। শোক-ক্ষোভ উভয়ই কাজ করে তাদের ভিতরে। এর ফলে তৈরি হয় মিশ্র প্রতিক্রিয়ার। আর এ প্রতিক্রিয়াই তাদের নিয়ে এসেছে রাস্তায়।

এ ব্যাপারে দনিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নজরুল ইসলাম বলেন, আমরা বাসের ঘাতক ড্রাইভারের ফাঁসি চাই। এই দুর্ঘটনার সঠিক শাস্তি চাই। শুধু শাস্তি দেওয়া হবে বললেই হবে না ব্যবস্থা নিতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: