শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট



নিউজ ডেস্ক::ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে তীব্র যানজটে নাকাল যাত্রী ও পরিবহন শ্রমিকরা। মুন্সীগঞ্জের ভবেরচর এলাকায় যানজটের প্রভাব কুমিল্লার দাউদকান্দির অংশেও পড়েছে। যানজট নিরসনে হাইওয়ের পুলিশের একাদিক টিম কাজ করতে দেখা গেছে।

গজারিয়া পরিবহনের হেলপার সাইদ জানান,শুক্রবার (১৩ জুলাই) মহাসড়কে অতিরিক্ত গাড়ির চাপ থাকায় এ রোডে যানজট সৃষ্টি হয়েছে এছাড়াও মেঘনা গোমতী সেতুর পাশে একটি ট্রাক বৃহস্পতিবার রাতে দুর্ঘটনায় পড়লে শুক্রবার সকাল থেকেই ঢাকা চট্রগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে মেঘনাসেতুর জামালদি বাসস্ট্যান্ড থেকে অসহনীয় যানজট সৃষ্টি হয় যা মেঘনা গোমতীসেতু পর্যন্ত বিস্তৃত হয়। গজারিয়াংশের প্রায় ৮ কিলো মিটার সড়ক জুড়ে যানজট সৃষ্টির ফলে তীব্র গরমে এ রোডের যাত্রীরা দুর্ভোগে পড়ে।

গজারিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শুক্রবার ছুটির দিন হওয়ায় ভোর থেকেই ঢাকা চট্রগ্রাম মহাসড়কে গজারিয়া অংশে যানবাহন চলাচলে চাপ বাড়তে থাকলে যানজট সৃষ্টি হয়।

তিনি আরো বলেন, চার লেনের যানবাহনগুলো যখন দুই লেনের (মেঘনা) সেতুতে উঠতে যায় তখন যানবাহনগুলোকে ধীরগতিতে সেতুতে উঠতে হয় যার কারনে মহাসড়কে যানজটের মাত্রা বেড়ে যায় এছাড়াও অনেক সময় লোড করা ট্রাকগুলো সেতুতে ওঠতে গেলে বিকল হয়ে পড়ে এতে যানজট সৃষ্টি হয়। যানজট নিরসনে হাইওয়ের একাধিক পুলিশ কাজ করছে।এ রিপোর্ট লিখা পর্যন্ত থেমে থেমে যান চলাচল করতে দেখা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: