রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট



নিউজ ডেস্ক::ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশে তীব্র যানজটে নাকাল যাত্রী ও পরিবহন শ্রমিকরা। মুন্সীগঞ্জের ভবেরচর এলাকায় যানজটের প্রভাব কুমিল্লার দাউদকান্দির অংশেও পড়েছে। যানজট নিরসনে হাইওয়ের পুলিশের একাদিক টিম কাজ করতে দেখা গেছে।

গজারিয়া পরিবহনের হেলপার সাইদ জানান,শুক্রবার (১৩ জুলাই) মহাসড়কে অতিরিক্ত গাড়ির চাপ থাকায় এ রোডে যানজট সৃষ্টি হয়েছে এছাড়াও মেঘনা গোমতী সেতুর পাশে একটি ট্রাক বৃহস্পতিবার রাতে দুর্ঘটনায় পড়লে শুক্রবার সকাল থেকেই ঢাকা চট্রগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে মেঘনাসেতুর জামালদি বাসস্ট্যান্ড থেকে অসহনীয় যানজট সৃষ্টি হয় যা মেঘনা গোমতীসেতু পর্যন্ত বিস্তৃত হয়। গজারিয়াংশের প্রায় ৮ কিলো মিটার সড়ক জুড়ে যানজট সৃষ্টির ফলে তীব্র গরমে এ রোডের যাত্রীরা দুর্ভোগে পড়ে।

গজারিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শুক্রবার ছুটির দিন হওয়ায় ভোর থেকেই ঢাকা চট্রগ্রাম মহাসড়কে গজারিয়া অংশে যানবাহন চলাচলে চাপ বাড়তে থাকলে যানজট সৃষ্টি হয়।

তিনি আরো বলেন, চার লেনের যানবাহনগুলো যখন দুই লেনের (মেঘনা) সেতুতে উঠতে যায় তখন যানবাহনগুলোকে ধীরগতিতে সেতুতে উঠতে হয় যার কারনে মহাসড়কে যানজটের মাত্রা বেড়ে যায় এছাড়াও অনেক সময় লোড করা ট্রাকগুলো সেতুতে ওঠতে গেলে বিকল হয়ে পড়ে এতে যানজট সৃষ্টি হয়। যানজট নিরসনে হাইওয়ের একাধিক পুলিশ কাজ করছে।এ রিপোর্ট লিখা পর্যন্ত থেমে থেমে যান চলাচল করতে দেখা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: