শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ৩০ কি.মি. যানজট



নিউজ ডেস্ক::ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। দাউদকান্দি মেঘনা-গোমতী সেতু থেকে যানজট মাধাইয়া পর্যন্ত ছড়িয়ে পড়েছে। এতে দুর্ভোগে পড়েছেন হাজারো পরিবহনের যাত্রীরা। মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া যানজট বুধবার দুপুর পর্যন্ত অব্যাহত রয়েছে। কুমিল্লা দাউদকান্দি গৌরিপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আলী জানান, ইলিয়টগঞ্জ থেকে গৌরিপুর পর্যন্ত ৯কিলোমিটার এলাকা পার হতে ৩ঘন্টা সময় লেগেছে। দুর্ঘটনার পাশাপাশি ও পণ্যবাহী ট্রাক- কাভার্ডভ্যানের ওজন স্কেলে চাঁদা আদায়ে দর-কষাকষিতে সময়ক্ষেপন এবং টোল আদায়ে বিলম্বের কারণে এ যানজট সৃষ্টি হচ্ছে বলে যানবাহনের চালক ও যাত্রীসাধারণের অভিযোগ।

মঙ্গলবার সন্ধ্যা ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর থেকে দাউদকান্দি সেতু পর্যন্ত যানজট তীব্র আকার ধারন করে।

টোলপ্লাজা কর্তৃপক্ষের ব্যাপক অনিয়মের কারনে দীর্ঘ এ যানজট বলে চালকগণ জানান। যানজটে আটকা পড়ে যাত্রীদের পোহাতে হয় সীমাহীন দুর্ভোগ। ১০ মিনিটের পথ পারি দিতে সময় লাগছে ২ ঘন্টারও অধিক সময়। যানজট নিরশনে মোতায়েন করা হয় বিপুল সংখ্যক হাইওয়ে পুলিশ।

ঢাকা থেকে কুমিল্লাগামী বাসযাত্রী কামাল হোসেন জানান, সারা রাত রাস্তায় কাটাতে হয়েছে। তার মতো দুর্ভোগে পড়েছেন আরো হাজারো পরিবহনের যাত্রীরা। এদিকে মুন্সীগঞ্জ ছাড়িয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও পর্যন্ত যানজট ছড়িয়ে পড়েছে বলে জানা গেছে। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মহাসড়কের মুন্সীগঞ্জ এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় দুইটি দুর্ঘটনা ঘটে এবং মেঘনা সেতুর উপর একটি মালবাহী পরিবহন বিকল হয়ে পড়ে। গাড়িগুলো সরিয়ে নিতে সময় লেগে যায়। তার উপরে বৃষ্টি ও গাড়ির অতিরিক্ত চাপের কারণে যানজটের সৃষ্টি হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: