মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ৩০ কি.মি. যানজট



নিউজ ডেস্ক::ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়েছে। দাউদকান্দি মেঘনা-গোমতী সেতু থেকে যানজট মাধাইয়া পর্যন্ত ছড়িয়ে পড়েছে। এতে দুর্ভোগে পড়েছেন হাজারো পরিবহনের যাত্রীরা। মঙ্গলবার রাত থেকে শুরু হওয়া যানজট বুধবার দুপুর পর্যন্ত অব্যাহত রয়েছে। কুমিল্লা দাউদকান্দি গৌরিপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আলী জানান, ইলিয়টগঞ্জ থেকে গৌরিপুর পর্যন্ত ৯কিলোমিটার এলাকা পার হতে ৩ঘন্টা সময় লেগেছে। দুর্ঘটনার পাশাপাশি ও পণ্যবাহী ট্রাক- কাভার্ডভ্যানের ওজন স্কেলে চাঁদা আদায়ে দর-কষাকষিতে সময়ক্ষেপন এবং টোল আদায়ে বিলম্বের কারণে এ যানজট সৃষ্টি হচ্ছে বলে যানবাহনের চালক ও যাত্রীসাধারণের অভিযোগ।

মঙ্গলবার সন্ধ্যা ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর থেকে দাউদকান্দি সেতু পর্যন্ত যানজট তীব্র আকার ধারন করে।

টোলপ্লাজা কর্তৃপক্ষের ব্যাপক অনিয়মের কারনে দীর্ঘ এ যানজট বলে চালকগণ জানান। যানজটে আটকা পড়ে যাত্রীদের পোহাতে হয় সীমাহীন দুর্ভোগ। ১০ মিনিটের পথ পারি দিতে সময় লাগছে ২ ঘন্টারও অধিক সময়। যানজট নিরশনে মোতায়েন করা হয় বিপুল সংখ্যক হাইওয়ে পুলিশ।

ঢাকা থেকে কুমিল্লাগামী বাসযাত্রী কামাল হোসেন জানান, সারা রাত রাস্তায় কাটাতে হয়েছে। তার মতো দুর্ভোগে পড়েছেন আরো হাজারো পরিবহনের যাত্রীরা। এদিকে মুন্সীগঞ্জ ছাড়িয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও পর্যন্ত যানজট ছড়িয়ে পড়েছে বলে জানা গেছে। দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, মহাসড়কের মুন্সীগঞ্জ এলাকায় মঙ্গলবার সন্ধ্যায় দুইটি দুর্ঘটনা ঘটে এবং মেঘনা সেতুর উপর একটি মালবাহী পরিবহন বিকল হয়ে পড়ে। গাড়িগুলো সরিয়ে নিতে সময় লেগে যায়। তার উপরে বৃষ্টি ও গাড়ির অতিরিক্ত চাপের কারণে যানজটের সৃষ্টি হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: